সোমবার, ২০ নভেম্বর ২০১৭ ০৭:৩১:১৮ পিএম

বয়লার বিস্ফোরণ:৭ জনের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর

জেলার খবর | গাজীপুর | মঙ্গলবার, ৪ জুলাই ২০১৭ | ০১:৪৩:৪২ পিএম

গাজীপুরের কাশিমপুর নয়াপাড়ায় মাল্টিফ্যাবস পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে নিহত ১০ জনের মধ্যে সাতজনের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) সকাল পর্যন্ত সাতজনের মরদেহ হস্তান্তর করা হয়।

হস্তান্তরকৃত মরদেহগুলো হচ্ছে : মাগুরার শালিকা থানার গোবরা এলাকার আয়ূব আলী সর্দারের ছেলে ফায়ারম্যান আলামিন হোসেন (৩০), ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার কুণ্ডা এলাকার মৃত সাগর আলী মীরের ছেলে সহকারী ইঞ্জিনিয়ার মজিবুর রহমান, রাজবাড়ির গোয়ালন্দ থানার চরকাছন্দ বরাটবাজার এলাকার মনিন্দ্রনাথ শীলের ছেলে বিপ্লব চন্দ্র শীল, বগুড়ার সোনাতলা থানার হরিখালী এলাকার মো. সাহার আলীর ছেলে মাহবুবুর রহমান, চট্টগ্রামের মীরসরাই থানার দারোগারহাট এলাকার মৃত মকছুদ আহমদের ছেলে আবদুস সালাম, একই থানার কাউছড়া এলাকার লুৎফুল হকের ছেলে মনসুরুল হক (৪০) ও চাঁদপুর সদর থানার বাথুরপুর মদনা এলাকার বাচ্চুর ছেলে গিয়াস উদ্দিন (৩০)।

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও এল এ) মো. মাহমুদ হাসান জানান, এখনও তিনটি মরদেহ হস্তান্তর করা হয়নি। গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে দুজনের ও ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে একজনের মরদেহ রাখা হয়েছে। এই তিনজনের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে মরদেহ হস্তান্তর করা হবে। স্বজন ও কারখানা কর্তৃপক্ষ নিহতদের পরিচয় শনাক্ত করেছে।

তিনি জানান, নিহত প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন