বুধবার, ২৬ জুলাই ২০১৭ ০৬:৪৪:৪৭ পিএম

ঝালকাঠিতে ৩৫ কেজি গাঁজাসহ আটক ১

জেলার খবর | ঝালকাঠি | মঙ্গলবার, ৪ জুলাই ২০১৭ | ০৬:২৪:৫৮ পিএম

ঝালকাঠিতে সাত লাখ টাকা মূল্যের ৩৫ কেজি গাঁজাসহ আব্দুল মোতালেব হাওলাদার (৭০) নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার বিনয়কাঠী ইউনিয়নের আশিয়ার গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

দুপুরে ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান।

পুলিশ জানায়, দুইদিন আগে আব্দুল মোতালেব হাওলাদারের জামাতা রেন্ট-এ কার চালক মজিবর রহমান ১৬টি প্যাকেটে ভর্তি এ গাঁজাগুলো তার শ্বশুর বাড়িতে রেখে যায়। তবে প্যাকেটে কী আছে তা তখন কাউকে জানায়নি জামাতা মজিবর। আজ মঙ্গলবার সকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্যাকেটগুলো উদ্ধার করে। প্যাকের মধ্যে ৩৫ কেজি গাঁজা পাওয়া যায়। তবে জামাতা মজিবরকে আটক করা সম্ভব হয়নি। তাকে আটক করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

ঝালকাঠির গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান বলেন, দেশের বিভিন্ন স্থান থেকে গাঁজা এনে শ্বশুর বাড়িতে রাখতো রেন্ট এ কার চালক মজিবর। গোপন সংবাদের ভিত্তিতে তার শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় মজিবুরের শ্বশুরকে। মজিবর একজন মাদক বিক্রেতা। তাকে গ্রেপ্তারের জন্য ঝালকাঠির বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।  



খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন