মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৭:০৯:৪৪ এএম

নরসিংদীতে গুম হওয়া ছাত্রনেতা নাহিদকে ফিরে পেতে মানববন্ধন

জেলার খবর | নরসিংদী | বুধবার, ৫ জুলাই ২০১৭ | ০৪:০৭:২০ পিএম

নরসিংদীতে গুম হওয়া জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদকে ফিরে পেতে মানববন্ধন করেছে তার পারিবার ও এলাকাবাসী।

আজ বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপী নরসিংদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নাহিদের পরিবারবর্গ, আত্মীয় স্বজন, দলীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী সহ প্রায় ৫শতাধিক মানুষ অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন নরসিংদীর জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর এলাহি, নিখোঁজ ছাত্রনেতা নাহিদের মা সাজেদা বেগম, নরসিংদী বাজার বনিক সমিতির সভাপতি বাবুল সরকার, পৌর কাউন্সিলর রুকনুজ্জামান, বিএনপি নেতা হারুন অর রশিদ, নরসিংদী সরকারী কলজের সাবেক জিএস মোঃ ইলিয়াছ প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ জুন বৃহস্পতিবার গভীর রাতে আইন শৃংখলা বাহীনির পরিচয়ে তিনটি গাড়িতে করে নিজ বাড়ি শহরের নাগরিয়াকান্দি থেকে তুলে নিয়ে যাওয়া হয় সিদ্দিকুর রহমান নাহিদকে। এর পর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে নাহিদের চাচা খলিলুর রহমান নরসিংদী মডেল থানায় ৯জুন সাধারন ডাইরি এবং পুলিশ সুপার বরাবরে একটি অভিযোগ দায়ের করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন