বুধবার, ২৬ জুলাই ২০১৭ ০৬:৪২:১১ পিএম

মুজিবনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

জেলার খবর | মেহেরপুর | শুক্রবার, ৭ জুলাই ২০১৭ | ০৯:১৬:৫৯ এএম

মেহেরপুরের মুজিবনগরে মোটরসাইকেলের সঙ্গে পাখিভ্যানের (ব্যাটারিচালিত ভ্যান) সংঘর্ষে আশিকুর রহমান আশিক (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল আরোহী জৈষ্ট মণ্ডল (১৬)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মুজিবনগর-দামুড়হুদা সড়কের মুজিবনগর উপজেলার রতনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহত জৈষ্ট মল্লিককে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আশিকুর রহমান আশিক রতনপুর গ্রামের মৃত সুন্দর মণ্ডলের ছেলে ও বাগোয়ান মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে মোটরসাইকেলযোগে বন্ধু জৈষ্ট মণ্ডলকে নিয়ে দামুড়হুদার আটকবর এলাকা থেকে বাড়ি ফিরছিল আশিক। বাড়ির অদূরবর্তী স্থানে পৌঁছালে একটি পাখিভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে দুজনেই সড়কের উপরে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেয়। আশঙ্কাজনক অবস্থায় আশিককে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। অ্যাম্বুলেন্সযোগে কুষ্টিয়া মেডিকেলের উদ্দেশ্যে নেয়ার কিছু সময় পর তার মৃত্যু হয়।

মুজিবনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন