বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭ ০৭:০৪:৪৭ পিএম

লক্ষ্মীপুরে পেট্রোল পাম্পে আগুন

জেলার খবর | লক্ষীপুর | শুক্রবার, ৭ জুলাই ২০১৭ | ০৯:৫০:১০ এএম

লক্ষ্মীপুরের রায়পুর প্রধান বাস টার্মিনাল এলাকায় আব্দুল মতিন ট্রেডার্স নামে একটি পেট্রোল পাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি তেলবাহী ট্যাঙ্ক লরি, পার্কিং করে রাখা দুটি ট্রাক, একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল পুড়ে গেছে। আগুনে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল খোকন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায়সহ প্রশাসনিক কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পেট্রোল পাম্পের মালিক মো. রাজু জানান, ঘটনার সময় হঠাৎ করে পাম্পে থাকা তেলবাহী ট্যাঙ্ক লরিতে (তেলের ভাউচার) আগুন ধরে। তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তেলের মেশিন, অফিস কক্ষ, পার্কিং করা দুইটি ট্রাক, একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল পুড়ে যায়। এ সময় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক ফরিদ আহম্মদ চৌধুরী বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মোমবাতি বা কোনো ব্যক্তির সিগারেটের আগুন থেকে ঘটনার সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন