বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৩:২৯:৪০ এএম

তামিমের কণ্ঠে আহারে বাবা আহারে, ভিডিও প্রকাশ

খেলাধুলা | রবিবার, ১৬ জুলাই ২০১৭ | ০৭:৩৭:২৫ পিএম

সন্তানের কষ্টে যে কোনো বাবাই ব্যথিত হন। জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালও এর ব্যতিক্রম নন। আর ছেলে আরহাম ইকবাল খানও যে বাবার উপরে কতোটা নির্ভর করেন তাই বুঝিয়ে দিলেন।

১৬ জুলাই রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের তামিমের অফিশিয়াল পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে, ছেলে আরহাম মজা করে তার খেলনা গাড়িতে নিজের মাথায় নিজেই ঠুকে দিচ্ছেন আর হাসি হাসি মুখ নিয়ে বাবার দিকে তাকিয়ে ‘আহ’ করে উঠছেন।

বাবা তামিমও কম যান না। তিনিও পরম আদরে ছেলের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন আর ‘আহারে বাবা আহারে’ বলে ছেলেকে শান্তনা দিচ্ছেন। মজা করে হলেও বাবা-ছেলের এই সম্পর্ক বেশ আনন্দ দিয়েছে ভক্তদের।

২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি তামিম-আয়েশা দম্পতির কোল জুড়ে আসে পুত্র সন্তান। দেখতে দেখতে পেরিয়ে গেছে প্রায় দেড় বছর। তামিম-পুত্র আরহাম ইকবাল খানের বয়স এখন ১৭ মাস। অর্থাৎ দেড় বছর হতে বাকি আর মাত্র কয়েকটা দিন।

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটের দল এক্সেসের হয়ে মাত্র এক ম্যাচ খেলেই সপরিবারে দেশে ফিরে এসেছেন বাংলাদেশ ক্রিকেটের এই নির্ভরযোগ্য বাঁ-হাতি ওপেনার। বুধবার বিকেলেই ঢাকা এসে পৌঁছান তামিম-পরিবার। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে চলছে অনুশীলন। পাশাপাশি ছেলের সাথেও তামিমের সময়টা খারাপ কাটছে না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন