বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৩:২৮:৫৯ এএম

রণবীর সিংয়ের উপর ক্ষুব্ধ হলেন অমিতাভ বচ্চন!

বিনোদন | রবিবার, ১৬ জুলাই ২০১৭ | ০৭:৫৫:১৬ পিএম

তিনি বলিউড পরিবারের অন্যতম অভিভাবক। পরিবারের ছোট সদস্যদের কার কবে জন্মদিন, কার অভিনয় ভাল হয়েছে, এই সব বিষয়েই তিনি সবসময়ই আপডেট থাকেন। সময় মতো শুভেচ্ছাবার্তাও পাঠান। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই উত্তর পান না। স্বভাবতই এতে বড় দুঃখ পান বিগ বি। এর আগে সোনম কাপুর এড়িয়ে গিয়েছিলেন তার শুভেচ্ছা। আর এবারে সিনিয়র বচ্চনকে এই দুঃখ দিলেন।

কীভাবে? আসলে বলিউডের নবীনদের প্রতি বরাবরের ‘কেয়ারিং’ বিগ বি। সিনিয়র সুলভ কোনওরকম ইগো তার নেই। নবীনরা যখনই ভাল কাজ করেছেন তখনই মুক্ত কণ্ঠে প্রশংসা করেছেন। জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানাতেও কখনও কার্পণ্য করেন না। কিন্তু কখনও বয়সের চাপল্য বা কখনও সৌজন্যবোধের অভাবে সেই বার্তার উত্তর দেয় না মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির নতুন প্রজন্ম।

কারও কাছে আবার বিগ বি’র মতো বিগ পার্সোনালিটির থেকে শুভেচ্ছা বার্তা পাওয়া আশাতীত ঘটনা। তাই সব সময় হয়তো খেয়াল করেন না। উত্তর না দেওয়ার এই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন রণবীর সিং। বিগ বি’র অভিযোগ, গত ৬ জুলাই তিনি বলিউডের বাজিরাওকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু রণবীর তার উত্তর দেননি। এতেই গোঁসা হয়েছে শাহেনশার। সেকথা সম্প্রতি নিজের জুনিয়রকে মনে করিয়েও দেন তিনি।

অবশ্য জুনিয়রের দাবি, সিনিয়র বচ্চনকে তিনি প্রত্যুত্তর ঠিকই দিয়েছিলেন। তিনি কখন শুভেচ্ছাবার্তাটি পাঠিয়েছিলেন তাও মনে করিয়ে দেন রণবীর। এমনকী, উত্তর দেওয়ার আগে বেশ কয়েকবার ক্রস চেকও করে নিয়েছেন বলে দাবি করেছেন রণবীর।

শেষে তিনি জানিয়েছেন, অমিতাভের মতো মানুষের শুভেচ্ছা তার কাছে কতটা গুরুত্বপূর্ণ। রণবীরের অস্তিত্ব যে বলিউডে রয়েছে, আর সেটা শাহেনশার মতো মানুষ জানেন, এটাই বিশাল ব্যাপার তারকার কাছে। কিন্তু রণবীর সিংয়ের এই সময়সাপেক্ষ বদান্যতায় অমিতাভ বচ্চনের মন কি গলবে? এ প্রশ্নের উত্তর সময়ই দেবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন