বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৮:৩১:৩০ পিএম

শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

সৌরভ আদিত্য | জেলার খবর | মেীলভীবাজার | সোমবার, ১৭ জুলাই ২০১৭ | ০৩:২৭:৫৭ পিএম

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টূর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা সোমবার (১৭ জুলাই) অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস খেলাটি পরিচালনা করে।

শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলার ৯টি ইউনিয়নের চ্যাম্পিয়ন ও পৌরসভার ১টি চ্যাম্পিয়ন সহ ছেলে মেয়ের ২০ টি দল অংশগ্রহণ করে।

প্রথম ফাইনাল খেলায় বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টূর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। তারা দুর্গানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়ে দলকে ট্রাইবেকার ৩-১গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টূর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশশেরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক চীফ হুইপ মোঃ আব্দুস শহীদ এম,পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব। খেলা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা বিজয়ী ও বিজীত দলের হাতে ট্রফি তুলে দেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি বিশ্বজিত পাল।

এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোশারফ হোসেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী,চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদার, শ্রীমঙ্গল সদর ইউনিয়নেরর চেয়ারম্যান ভানু লাল রায় ও সিন্দুরখান ইউনিয়ের চেয়ারম্যান আব্দুল্লা আল হেলাল।

খেলাটি উপভোগ করেন বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও শিক্ষিকারা। খেলাটি পরিচালনা করেন বাফুফের রেফারী আবুল কাশেম, কবির উদ্দীন সুইট ও সিরাজুল ইসলাম সেলু।

সুত্র জানায় উপজেলা পর্যায়ের বিজয়ী দুটি দল জেলা পর্যায়ের ফুটবল খেলায় অংশগ্রহন করতে যাবে। যাতায়াতের সরকারী আলাদা কোন বরাদ্দ না থাকায় উপজেলা পরিষদের পক্ষ হতে দল দুটিকে আর্থিক খরচ দেবার আলোচনা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন