রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫২:৩৭ পিএম

বাংলাদেশ দলের ফিল্ডিং নিয়ে কাজ করার জন্য আসছেন বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার

খেলাধুলা | সোমবার, ১৭ জুলাই ২০১৭ | ০৭:৩৮:০৪ পিএম

জন্টি রোডসকে কে না চিনেন? তার সাথে এবার কথা হল বিসিবির। বিসিবি চাচ্ছে জন্টি রোডস বাংলাদেশ দলের সাথে কাজ করুক। কিন্তু রোডস যে খুবই ব্যস্ত মানুষ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিশ্চিত করেছে যে তারা সাবেক প্রোটিয়াস স্টার জন্টি রোডসের সাথে কথা বলছেন, তিনি একটি সংক্ষিপ্ত সময়ের ভিত্তিতে ফিল্ডিং পরামর্শক হিসেবে দলের যোগদানের সম্ভাবনা সম্পর্কে বলছেন।

১৯৯২ থেকে ২০০৩ সাল পর্যন্ত প্রোটিয়াদের জন্য ৫২ টি টেস্ট এবং ২৪৫ টি ওডিআই খেলেছেন রোডস, এটিই সেরা খেলোয়াড়দের একজন হিসেবে পরিচিত এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্সের বর্তমান ফিল্ডিং কোচ হিসেবে বিবেচিত। বিসিবি বলেন, এখনো পর্যন্ত কোন চুক্তি রোডসের সাথে পৌঁছেনি বরং আলোচনা চলছে।

বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারপার্সন আকরাম খান বলেন, "জন্টি খুবই ব্যস্ত। তিনি দীর্ঘদিন ধরে কাজ করতে পারেননি। আমাদের সাথে তার আলোচনা চলছে। তিনি যদি আমাদের সাথে কাজ করতে সম্মত হন তবে তিনি এখানে অল্প সময়ের জন্য এখানে আসবেন পরিভাষা।

"তিনি কাজ এবং আমাদের জাতীয় খেলোয়াড়দের সঙ্গে তার অভিজ্ঞতা ভাগ উচ্চ কর্মক্ষমতা ছাড়া এবং আমাদের অন্যান্য দল এছাড়াও। "প্রকৃতপক্ষে দীর্ঘকালের জন্য বড় নাম পাওয়া কঠিন। তিনি সম্মত হলে দু-তিন সপ্তাহের জন্য কাজ করবেন। তিনি তাঁর সময়ের ব্যবধানে এখানে আসবেন। "

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন