শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৩:৩২:৩৯ এএম

মেহেরপুরের জঙ্গি অভিযান শেষ, শিশুসহ ২ নারী আটক

জেলার খবর | মেহেরপুর | শনিবার, ২২ জুলাই ২০১৭ | ০৩:৫৬:০৬ পিএম

মেহেরপুরের গাংনী উপজেলার বামনদী বাজার এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ২ নারী ও ১ শিশু উদ্ধার করেছে। অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

শনিবার বেলা পৌনে ১১টার থেকে ওই বাড়িটি ঘিরে রাখা হয় বলে জানান মেহেরপুরের পুলিশ সুপার আনিসুর রহমান। বাড়ির লোকজনের কথাবার্তা, চলাফেরা অসংলগ্ন ও সন্দেহজনক এমন গোপন তথ্য পেয়ে বাড়িটি ঘিরে রাখা হয়েছিল। এরপর সেখানে অভিযান চালানো হয়।

অভিযানের আগে ওই বাড়ির আশপাশের এলাকা থেকে লোকজনকে দূরে সরে যেতে বলা হয়েছিল।

এ সময় বাড়ির মধ্যে থেকে দুটি বাচ্চাসহ মাবিয়া খাতুন, রজনি খাতুন নামের দুই মহিলাকে আটক করে পুলিশ সদস্যরা। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী থানার ওসি আনোয়ার হোসেন সহ বিপুলসংখ্যক পুলিশ সদস্য।

এ ব্যাপারে মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে এই বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ি থেকে সন্তানসহ দুই মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে বাড়ির মধ্যে কোনো আসবাবপত্র পাওয়া যায়নি। এমনকি নাশকতা ঘটাতে সক্ষম- এমন কিছুও পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, এই বাড়ির মালিক সৌদিপ্রবাসী মেশকাত আলী। সকালে তার ছেলে হাসিবুরকে আটক করার পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানা হয়। আমরা এদেরকে জিজ্ঞাসাবাদ করব। নতুন কোনো তথ্য পেলে পরে জানানো হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন