সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ০৩:৩৯:৫৯ পিএম

শ্রীমঙ্গলে পৌরসভার ময়লা ফেলার গাড়ী বন্ধ করে দেওয়া হুঁশিয়ারি এলাকাবাসীর

সৌরভ আদিত্য | জেলার খবর | মেীলভীবাজার | রবিবার, ২৩ জুলাই ২০১৭ | ১১:৩২:৪৩ এএম

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোডস্থ শ্রীমঙ্গল সরকারী কলেজের সম্মুখ হতে ময়লার ডিপো স্থানান্তর না হলে আগামী এক সাপ্তাহের মধ্যে ময়লা ফেলার গাড়ী বন্ধ করে দেওয়া হবে। কলেজ রোডস্থ জোড়া পুল প্রাঙ্গনে এলাকাবাসীদের এক মতবিনিময় সভায় এ হুশিয়ারী দেন বক্ততারা।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারী কলেজের সম্মুখ হতে ময়লার ডিপো অপসারণ আন্দোলন কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম চৌধুরীর সভাপত্বিতে ও যুব সংগঠক মো: তহিরুল ইসলাম মিলন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শিল্পপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, ডাঃ আব্দুল বাতেন, ডাঃ মহিউদ্দিন শিবলী, উপজেলা যুবলেিগর সভাপতি মোঃ বেলায়েত হোসেন, সাবেক ইউপি সদস্য মো: আব্দুল হামিদ, ব্যবসায়ী আলহাজ্ব মোঃ ইয়াজউদ্দিন, আজাদুর রহমান, তারেক আহমদ, গোলাম রহমান মামুন প্রমুখ। বক্তারা জানান, পৌর সভায় ময়লার ডিপোর পাশে বেশ কয়েকটি সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানসহ আবাসীক এলাকা রয়েছে ।

এলাকাবাসী দীর্ঘদিন যাবৎ এই ময়লার ডিপো এখান থেকে সরানোর জন্য দাবী জানিয়ে আসছে। পৌরসভার ময়লা ফেলার জন্য শহরের সদর ইউনিয়নের জেটি রোড এলাকায় নির্ধারিত স্থান থাকলেও এখান থেকে ময়লার ডিপো সরানো হচ্ছে না। এ নিয়ে জেলা, উপজেলাসহ বিভিন্ন দপ্তরের একাধিকবার ম্মারকলিপি প্রদান করলেও এ কাজের কাজ কিছুই হচ্ছেনা। তাই তারা বাধ্য হচ্ছেন আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে। তাই আগামী এক সাপ্তাহের মধ্যে শ্রীমঙ্গল সরকারী কলেজের সামন থেকে ময়লার ডিপো স্থানান্তর না করলে ময়লা ফেলার গাড়ী বন্ধ করে দেওয়া হবে তারা সিদ্ধান্ত নেন। তারা কর্তৃপক্ষকে এ সময়ের ভিতর তাদের দাবী মেনে নেওয়ার আহবাণ জানাণ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন