সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ০৯:৫৩:০৭ এএম

খুনের পর লিভার-কিডনি চুরি, গ্রেফতার ২

জেলার খবর | শরীয়তপুর | সোমবার, ২৪ জুলাই ২০১৭ | ০২:২৫:৩৬ পিএম

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে লিজা আক্তারের (১৩) হত্যা মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন, লিজার চাচা ফরিদ শেখ (৩০) ও চাচাতো ভাই জাকির শেখ (২৪)।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক বলেন, লিজার বাবা এ ঘটনায় ফরিদ ও জাকিরের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। মামলা অনুযায়ী রোববার বিকেলে ফরিদকে ও সোমবার সকালে জাকিরকে সখিপুর থানার সরদারকান্দি থেকে গ্রেফতার করতে সক্ষম হই। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য, গত ১৫ জুলাই শনিবার বিকেলে স্কুল ছুটির পর বাইসাইকেল নিয়ে বাড়ির সামনের রাস্তায় বের হয় লিজা। সন্ধ্যা হয়ে গেলে বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি করে তার পরিবার। পরে সখিপুর থানায় একটি জিডিও করা হয়।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সখিপুর ইউনিয়নের ছৈয়ালকান্দি গ্রামের একটি পাটখেতের পানিতে লিজার মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা। সখিপুর থানায় খবর দিলে লিজার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কিন্তু শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক সাবরিনা খান ও এহসানুল হক মরদেহটি ময়নাতদন্ত করতে গিয়ে লিজার শরীরে রাসায়নিক পরীক্ষার জন্য কিডনি, ফুসফুস, জরায়ু, লিভারসহ গুরুপ্তপূর্ণ কোনো অঙ্গ পাননি। লিজার সঙ্গে কী হয়েছিল তা জানার জন্য চিকিৎসক শরীরের কিছু অংশ ডিএনএ টেস্ট করতে ঢাকা মেডিকেল পাঠিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন