বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০২:০৭:০৭ পিএম

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বিলাসদীর মনিরসহ অজ্ঞাত নারীর নির্মম মৃত্যু

জেলার খবর | নরসিংদী | বুধবার, ২৬ জুলাই ২০১৭ | ১২:৪৩:১৩ পিএম

নরসিংদীর রায়পুরার হাটুভাঙ্গা রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে বিলাসদীর মনিরসহ অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে রেল রাইনের পাশ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

নিহতদের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করেছে পুলিশ। তিনি হলেন, নরসিংদী শহরের বিলাসদী এলাকার মোস্তাক মিয়ার ছেলে মনির হোসেন (৩৩)। অপর নিহত মহিলার পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে হাটুভাঙ্গা রেল স্টেশনের রেল লাইনের পাশে একজন নারী ও একজন পুরুষের খন্ড বিখন্ড লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) ফারুক হোসেন বলেন, ঘটনাস্থলের আলামত দেখে আমাদের ধারণা, নিহতরা স্বামী-স্ত্রী। পুরুষ ব্যক্তিটির শরীরে ব্যান্ডেজ বাঁধা ছিল বিধায় মনে হচ্ছে তিনি অসুস্থ্য ছিলেন। তারা ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন। রাতের যে কোন সময় তারা রেল লাইন পাড়াপাড় হতে গিয়ে এই দুর্ঘটনায় পড়ে থাকতে পারে বলে আমাদের ধারণা।

তিনি জানান, নিহতের চিকিৎসার কাগজপত্র দেখে আমরা পরিচয় সনাক্তের চেষ্টা চালিয়েছি। কিন্তু বিলাসদীর স্থানীয় জনপ্রতিনিধিরা এই নামে কাউকে চিনে না বলে জানিয়েছে। এমনকি সন্ধ্যা পর্যন্ত কেউ তাদের লাশ নিতে আসেনি। এই ঘটনায় খানাবাড়ি রেল স্টেশনের স্টেশন মাস্টার মনির হোসেন বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। পরিচয় নিশ্চিত হওয়া না গেলে বেওয়ারিশ হিসেবে লাশ দাফনের ব্যবস্থা করা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন