শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ ১২:০৭:০০ এএম

স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে রেইনকোর্ট বিতরণ

জেলার খবর | চট্টগ্রাম | শনিবার, ২৯ জুলাই ২০১৭ | ০২:০৪:১০ পিএম

মানবতাবাদী স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের উদ্যোগে কামাল হোসেনের সভাপতিত্বে, কাজী ইমনের সঞ্চালনায় রিকশাওয়ালা, কুলি-মজুর, হকার ও গরিব অসহায়দের মাঝে রেইনকোর্ট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ আনোয়ারা উপজেলার বরকল ব্রীজ হতে শুরু করে উপজেলার পীরখাইন, তেকোটা,হেটিখাইন, গুজরা, কুনিরবিল, হাইলধর, মালঘর, সৈয়দ কুছাইয়া, শিলাইগড়া, আনোয়ারা সদর সহ বিভিন্ন স্থানে অসহায়দের মাঝে রেইনকোর্ট বিতরণ করা হয়।

দুপুরে পীরখাইন মাওলানা আশরাফ চৌধুরী সংলগ্ন 'মা স্টীল কর্পোরেশন' এর সামনে ১ম পর্ব ও মালঘর বাজারে ২য় পর্বে রেইনকোর্ট বিতরণ করা হয়।

বিকালে বারখাইন ইউনিয়নের সৈয়দ কুছাইয়া মোড়ে ৩য় পর্ব ও আনোয়ারা সদর ইউনিয়নের জয় কালী হাটে ৪র্থ পর্বে অসহায়দের মাঝে রেইনকোর্ট বিতরণ করা হয়।

রেইনকোর্ট পেয়ে আনোয়ারার অধিকাংশ রিকশাচালক, গরীব অসহায়দের মাঝে খুশির আমেজ বিরাজ করছে।

বৃষ্টিতে ভিজে রিকশাওয়ালা সহ দিনমজুরেরা যেভাবে দিনাতিপাত করে উপার্জন করেন, তাদের সেই কষ্ট লাঘবে এগিয়ে এসে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর সভাপতি কামাল হোসেন বলেন, মানবতার সেবায় স্বপ্নযাত্রী ফাউন্ডেশন দেশের বিভিন্ন স্থানে স্বেচ্ছাসেবী কাজ পরিচালনা করে যাচ্ছে। রাঙ্গামাটি পাহাড় ধস ও ঘূর্ণিঝড় বিপর্যস্ত 'মোরা' এলাকায় ত্রাণ বিতরণ সহ দেশের প্রত্যন্ত জায়গায় ত্রাণ বিতরণ করেছে ।

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর উপদেষ্টা আনোয়ারুল আজিম চৌধুরী বলেন দেশের অসহায় মানুষের পাশে ধারাবাহিক ভাবে সহায়তা স্বরুপ এই রেইনকোর্ট বিতরণ কর্মসূচি। এতে বৃষ্টিতে না ভিজে রিকশাচালক সহ অসহায় মানুষরা সহজেই নিজের কাজ করতে পারবেন।'

এতে স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক কালবেলা পত্রিকার রিপোর্টার যুগ্ন সাধারণ সম্পাদক মো: জামশেদ, অর্থ সম্পাদক কাজী ইমন, সাংগঠনিক সম্পাদক নাইম হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আজিম মাহমুদ, দাতা সদস্য কাজী ফয়েজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক একেএম হাবিব, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: হানিফ, দপ্তর সম্পাদক মো: মাসুদ, ধর্ম বিষয়ক সম্পাদক রিদুয়ানুল হক, সচেতনতা বিষয়ক জাকারিয়া, রিমন, মাহফুজ, সাজ্জাদ, হেফাজুর রহমান, রিদয়, সিয়াম রানা, মেহেদী, শুভ, কাজী ফয়সাল প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন