বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ০১:৫৩:৪৩ পিএম

টাঙ্গাইলে অপহরণের দেড়মাস পর স্বেচ্ছায় ফিরে এলেন ফার্নিচার ব্যবসায়ী

জেলার খবর | টাঙ্গাইল | শনিবার, ২৯ জুলাই ২০১৭ | ০৮:১৬:৪৮ পিএম

টাঙ্গাইলে অপহৃত শমশের ফকির নামের এক ফার্নিচার ব্যবসায়ী। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে তিনি স্বেচ্ছায় ভূঞাপুর থানায় এসে উপস্থিত হন।

এর আগে গত ১৪ জুন টাঙ্গাইল জেলার ভূঞাপুরের ফসলান্দি এলাকার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকেসহ আরো দুইজনকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ উঠে।

ফিরে আসা শমশের ফকির জানান, ওইদিন একটি সাদা গাড়ীতে আমাকে তুলে নিয়ে চোখ বেঁধে ফেলে। পরে তারা আমাকে গাড়ীতে করে অনেক দূর পর্যন্ত নিয়ে যায়। এ সময় চোখ বাঁধা অবস্থায় একটি রুমে আটকে রেখে রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে বিভিন্ন প্রশ্ন করে।

তিনি জানান, তার কোন রাজনৈতিক সংশ্লিষ্টতা ও থানায় মামলা নেই। পরে সাভারের আশুলিয়ায় তাকে ছেড়ে দেয়া হয়। তাদের তুলে নেয়ার ঘটনায় আমার মনে ক্ষোভের সৃষ্টি হয় এবং পরিবারের সাথে আমার মনমালিন্য থাকায় আমি বাড়ি না ফিরে দেশের বিভিন্ন মসজিদ ও মাজারে ঘুরে বেড়াই। পরে, গত শুক্রবার বাড়ির লোকজনের কথা খুব বেশি মনে পড়লে আমি পরিবারের সাথে যোগাযোগ করে থানায় এসে উপস্থিত হই।

এ ব্যপারে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম কাউসার চৌধুরী বলেন, এ ঘটনায় পূর্বে থানায় একটি অপহরণ মামলা রজু আছে। শমশের ফকির কে হেফাজতে রেখে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন