মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ ০৯:১৩:৩৮ এএম

আমার এমপি টিমের সাথে নয়াদিল্লী যাচ্ছে এ্যাম্বেসেডর শুভরাজ

সাদির হোসেন রাহিম | জেলার খবর | ভোলা | সোমবার, ৩১ জুলাই ২০১৭ | ০৪:৫৮:২৮ পিএম

আমার এমপি ডট কম টিমের সাথে ভোলা-৩ আসনের এ্যাম্বেসেডর হিসেবে ভারতের নয়া দিল্লিতে এ্যামবিলিয়নথ এ্যাওয়ার্ড গ্রহনের জন্য ভারতের উদ্দ্যেশ্যে রওয়ানা হবেন নজরুল ইসলাম শুভরাজ। ভারতের ডিজিটাল ফাউন্ডেশন এমপাওয়ারমেন্ট ইন্ডিয়ার (ডিএফই) এম বিলিয়ন্থ অ্যাওয়ার্ডের ইনালিস্ট হিসেবে মনোনীত হয়েছে আমার এমপি ডটকম। ডিএফই দক্ষিণ এশিয়ার ১৯৬ টি সংগঠনের মধ্য থেকে ই- গভর্নেস ক্যাটাগরিতে ৭ টি সংগঠনকে মনোনীত করেছে।

আগামী ৪ আগস্ট ভারতের নয়াদিল্লিতে অ্যাওয়ার্ড গ্রহণে অংশ নেবে আমার এমপি টিম। আমার এমপি টিমের সাথে উক্ত এ্যাওয়ার্ডে অংশগ্রহন করবে জনগণের কাছে জবাবদিহিতায় প্রশ্নের উত্তর দিয়ে এগিয়ে আছেন বাংলাদেশের সেরা ৫জন সংসদ সদস্যদের দ্বায়িত্ব প্রাপ্ত এ্যাম্বেসেডর বৃন্দ।

আমার এমপি ডট কম এর মাধ্যমে জনগনের কাছে জবাবদিহিতায় এগিয়ে সেরা ৩য় তম স্থান অর্জনকারী ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর মনোনীত আমার এমপি ডট কম এর ভোলা-৩ আসনের এ্যাম্বেসেডর নজরুল ইসলাম শুভরাজ ভারতের নয়া দিল্লিতে উক্ত এ্যাওয়ার্ড গ্রহন করার জন্য আমার এমপি টিমের সাথে যোগদান করবে।

জানা যায়, শুভরাজ ২ই আগস্ট আমার এমপি টিমের সাথে বাংলাদেশ থেকে ভারতের উদ্দ্যেশ্যে রওয়ানা হবেন। এবং ৪ই আগস্ট নয়াদিল্লীতে এ্যামবিলিয়নথ এ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। সারা বাংলাদেশের সকল এমপি মন্ত্রীদের মধ্যে ৩য় তম স্থান অধিকারী সাংসদ শাওন তার নির্বাচনি এলাকার জনগণের কাছে তাদের প্রশ্নের উত্তর দিয়ে জবাবদিহিতা নিশ্চিত করে সর্ব মহলে ব্যাপক প্রশংসা অর্জন করেন।

এরই ধারাবাহিকতায় ভোলা-৩ আসনের জনগণ তাদের এলাকার যেকোনো সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ও অভিযোগের বিষয়ে সরাসরী আমার এমপি ডট কম এ গিয়ে সংসদ সদস্য কে সরাসরী প্রশ্ন করার মাধ্যমে এ্যাম্বেসেডর দের সহযোগীতায় তাদের প্রশ্নের উত্তর আনার মাধ্যমে সমস্যার সমাধান করেন। যাহা সাধারন জনগণের জন্য অতি সুন্দর ও সহজতম একটি মাধ্যম। ইতোমধ্যে এসকল সুবিধার কারনে আমার এমপি ডট কম ওয়েবসাইট টি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

জবাবদিহিতা, স্বচ্ছতা ও নিরপেক্ষতা নিশ্চিত করতে বাংলাদেশের সংসদ সদস্যদের সাথে যোগাযোগ স্থাপনে কাজ করছে আমার এমপি নামের স্বেচ্ছাসেবী সংগঠন।

জনগণের বিভিন্ন সমস্যা সরাসরি সংশ্লিষ্ট এমপির কাছে পৌছে দিচ্ছে আমার এমপি এবং দায়িত্বপ্রাপ্ত এ্যাম্বেসডর ভিডিও বার্তার মাধ্যমে এমপির কাছ থেকে উত্তর নিয়ে আসেন। ইতোমধ্যে ২৫০ টি জনগুরুত্বপুর্ণ প্রশ্নের উত্তর দিয়েছেন সংসদ সদস্যরা। সারা দেশে আমার এমপি ডটকমের ৬ হাজার স্বেচ্ছাসেবী কাজ চালিয়ে যাচ্ছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন