বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ০৭:২৮:০৭ এএম

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে এবার ভাইয়ের পা ভেঙে দিয়েছে বখাটেরা!

নগর জীবন | শুক্রবার, ৪ আগস্ট ২০১৭ | ০৮:০০:২৪ পিএম

আজ দুপুরে রাজধানীর শেওড়াপাড়ার শামীম সরণিতে এ ঘটনাটি ঘটে। খালাতো বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদে এগিয়ে আসায় পিটিয়ে এক যুবকের পা ভেঙে দিয়েছে বখাটেরা। সেই আহত আলী ইমাম রাকিব বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি উত্তরার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

রাকিবের মা বাংলাদেশ জাতীয় মানবাধিকার কমিশনের মহিলা বিষয়ক সম্পাদিকা শারমিন জামান চৌধুরী। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার পরিবারের আত্মীয়দের দাওয়াত ছিল। মিরপুর ১১ থেকে আমার চাচাতো বোনের মেয়ে আমাদের বাসায় আসে। সে মেডিক্যালের শিক্ষার্থী। আমরা নতুন বাসা নেওয়ায় সে চিনতে পারছিল না। তাকে নিয়ে আসার জন্য আমার ছেলে রাকিব নিচে গেলে দেখতে পায়, ফাহিম নামের একটা ছেলে ও আরেক যুবক আমার চাচাতো বোনের মেয়েকে উত্ত্যক্ত করছে। ওড়না ধরে টানছে। তখন আমার ছেলে ফাহিমদের ধমক দেয় ও একটা চড় দেয়। কিন্তু ঘটনাটি এখানেই শেষ হয়ে যায়নি।

বরং বখাটেদের শাসানোর পর ভাগ্নিকে বাসার লিফটে তুলে দিয়ে কোমল পানীয় কিনতে দোকানে যায় রাকিব। আর তখন ফাহিম আরও দুই-তিনজনকে সঙ্গে নিয়ে রড দিয়ে মেরে তার পা ভেঙে দিয়েছে।

চিকিৎসকরা পরিবারকে জানিয়েছেন, রাকিবের ডান পায়ের দুই স্থানে ভেঙে গেছে। তার অবস্থা গুরুতর। পা সারাতে বড়সড় অস্ত্রোপচার করাতে হবে।

এ প্রসঙ্গে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমরা ফাহিম নামের একজনের নাম জানতে পেরেছি। আর তাই তাকে আটক করতে তার বাসা ও সম্ভাব্য স্থানে অভিযান চালানো হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন