মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ ০৪:১৫:৫৮ এএম

নবীগঞ্জে পতিতাসহ ৬ পলাতক আসামী গ্রেফতার

জেলার খবর | হবিগঞ্জ | সোমবার, ৭ আগস্ট ২০১৭ | ০৮:২৭:০৮ পিএম

নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে পতিতাসহ ৬ পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ভোর রাতে নবীগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে।

নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমানের তত্বাবধানে থানার এস.আই.মোবারক হোসেন ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ এর যৌথ নেতৃত্বে উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রাম থেকে গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের সায়েদ মিয়ার মেয়ে লাকি বেগম (২০) নামে এক পতিতা, গুজাখাই (বেতাপুর) গ্রামের মৃত রমজান মিয়ার পুত্র পলাতক আসামী ছাও মিয়া (৪৫), কাকুড়া গ্রামের গেদা মিয়ার পুত্র পলাতক আবুল কালাম (৪২), গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের মৃত জিকির উল্লাহ’র পুত্র সাহেব আলী (৪৫),পানিউমদা ইউনিয়নের রোকনপুর গ্রামের তকবির উল্লাহ’র পুত্র পলাতক আসামী আলাল মিয়া (২৮),একই ইউনিয়নের বড়গাও গ্রামের মৃত ছফই উল্লাহ’র পুত্র আল-আমিন মিয়াসহ ৬জনকে গ্রেফতার তরা হয় ।

নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান জানান, নবীগঞ্জ উপজেলার বিভিন্নস্থান থেকে বিশেষ অভিযান চালিয়ে ১পতিতাসহ ৬জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে অভিযান অব্যাহত আছে। এদিকে সোমবার সকাল ১১টার দিকে গ্রেফতারকৃত পতিতাসহ ৬ আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন