শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ ০৯:৩৪:০৯ এএম

শ্রীমঙ্গলে মোহাজিরাবাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমকে সচল রাখার দাবীতে মানববন্ধন

সৌরভ আদিত্য | জেলার খবর | মেীলভীবাজার | মঙ্গলবার, ৮ আগস্ট ২০১৭ | ০৬:০৫:৩৭ পিএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুটি স্নাতক ও অবৈধ বিশ্ববিদ্যালয়ের ভূয়া সনদধারী চাকুরীচ্যুত সাবেক সহকারী গ্রন্থাগারিক কর্তৃক মোহাজিরাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জড়িয়ে মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমকে স্বচ্চল রাখার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, ম্যানেজিং কমিটি, অভিভাবকবৃন্দ, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও এলাকাবাসীসহ প্রায় সহস্রাধিক লোক ।

মঙ্গলবার সকালে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন গ্রাম পঞ্চায়েত প্রধান হাবিবুর রহমান। প্রাক্তন ছাত্র সুহেল উদ্দিন জহিরের পরিচালনায় বক্তব্য রাখেন,সাবেক ছাত্র বিল্লাল হোসেন, বর্তমান শিক্ষার্থী আব্দুল কাইয়ুম, আয়ুব আলী, মীম আক্তার, সুমাইয়া প্রমুখ। অভিভাবকদের পক্ষে বক্তব্য দেন দেলোয়ার হোসেন, আব্দুল বারী, শরাফত আলী প্রমূখ।

বক্তারা বলেন, অবৈধ ঘোষিত দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের সনদের কারনে মোহাজেরাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান মো: সরওয়ার হোসেন সম্প্রতি চাকুরীচ্যুত হন। এতে ক্ষুদ্ধ হয়ে তার পিতা আব্দুল হান্নান প্রধান শিক্ষককে ঘুষ প্রদানের অভিযোগ এনে মৌলভীবাজার জেলা প্রশাসক বরাবরে অভিযোগ দাখিল সহ বিভিন্ন ভাবে বিদ্যালয়ের শিক্ষককে চাপে রাখা ও মানহানি করার প্রয়াসে লিপ্ত রয়েছেন। এতে ব্যাহত হচ্ছে শিক্ষা কার্যক্রম ও ক্ষুন্ন হচ্ছে বিদ্যালয়ের সুনাম। মিথ্যা চক্রান্ত বন্ধ করে বিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম কে গতিশীল রাখতে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন