মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ ১০:১১:০৬ এএম

আ:লীগ যে মন্তব্য করেছে তা শুধু অশালীনই নয়, আদালত অবমাননার শামিল: ফখরুল

রাজনীতি | শনিবার, ১২ আগস্ট ২০১৭ | ১১:৪২:২২ এএম

বিএনপি মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা বরাবরই দেখেছি, বাংলাদেশে ক্ষমতায় আসার জন্য এই দলটি (আওয়ামী লীগ) পেছন দরজা দিয়ে চেষ্টা চালায়। এবারও তারা জনগণকে ভুল বুঝিয়ে আবারও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে। তারা মনে করেছে আবারও ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো একটি একতরফা একদলীয় নির্বাচন করে তারা ক্ষমতায় আসবে। আমরা বলতে চাই, ২০১৪ সালে যে নির্বাচন হয়েছে, সেটা ২০১৮ সালে হবে না। এদেশের মানুষ তা মেনে নেবে না।

লন্ডনে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু আরোগ্য কামনায় বিকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ষোড়শী সংশোধনীর পূর্ণাঙ্গ রায় প্রকাশের পর ক্ষমতাসীন দল তেলে-বেগুনে জ্বলে উঠেছে। তারা এমন সব মন্তব্য করেছে যে মন্তব্য শুধু অশালীনই নয়, তা আদালত অবমাননার শামিল।

খালেদা জিয়ার চোখের সফল অপারেশন ও পরবর্তী অবস্থা তুলে ধরে বিএনপি মহাসচিব বলেন, তার সফল অস্ত্রোপচার হয়েছে। আল্লাহর অশেষ রহমতে তিনি এখন সুস্থ আছেন। আমরা আজ ও কাল কেন্দ্রীয়ভাবে দুইদিন সারাদেশে মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোডায় আমাদের দেশনেত্রীর দ্রুত আরোগ্য লাভের জন্য প্রার্থনা জানাতে কর্মসূচি নিয়েছি।

তিনি বলেন, সকলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। সমান্তরাল ভূমি তৈরি করতে হবে। তাহলেই নির্বাচনের একটা সুষ্ঠু পরিবেশ তৈরি হবে। আমরা নির্বাচনে যাওয়ার একটা পথ খুঁজে পাবো।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন