সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ০৬:২০:১৮ এএম

ছেঁউড়িয়ায় গাছে ঝুলিয়ে ২ শিশু নির্যাতন, মূলহোতা গ্রেফতার

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | শনিবার, ১২ আগস্ট ২০১৭ | ০৫:৩৭:৩০ পিএম

কুষ্টিয়ার কুমারখালীর ছেঁউড়িয়ায় মোবাইল চুরির অপবাদে গাছে ঝুলিয়ে দুই শিশু নির্যাতনের মূলহোতা মীর আক্কাস আলী মিরুকে (৪৬)কে পাবনা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মাঝদিয়া বড়পাড়া গ্রামে অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।

এর আগে বুধবার রাতেই কুমারখালি থানা পুলিশ এ ঘটনার অপর দুই হোতা তানজিল ও তার শ্বাশুড়ি রোকেয়া খাতুনকে গ্রেফতার করা হয়।

এ নিয়ে আলোচিত এ ঘটনার এজাহারভুক্ত তিন আসামিকেই গ্রেফতার করল পুলিশ। কুমারখালি থানার ওসি আব্দুল খালেক জানান, শিশু নির্যাতনের বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। যে কারণে বিষয়টি অত্যাধিক গুরুত্ব দেয়া হচ্ছে।

তিনি জানান, গ্রেফতার হওয়া এজাহারভুক্ত তিন আসামিকে পুলিশের পক্ষ থেকে রিমান্ড চাওয়া হবে। কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ জহির রায়হান জানান, নির্যাতিত শিশু ও তার পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সব রকম সহায়তা দেয়া হবে।

ইতিমধ্যেই অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাক আহমেদ ও সমাজসেবা অধিদফতরের ডিডি রোকসানা পারভিন নির্যাতিত শিশু জুয়েলকে দেখতে তার বাড়িতে গেছেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন।

এদিকে দুই শিশু নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার বাদীকে মামলা তুলে নিতে এলাকার প্রভাবশালীরা হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

মামলার বাদী রবেল ও গোপনে নির্যাতনের ভিডিও ধারণ করা স্থানীয় যুবক আশরাফুলসহ কয়েকজন প্রত্যক্ষদর্শীকে হুমকি দেয়া হচ্ছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন