শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ ০৬:৩৭:০৯ এএম

কুষ্টিয়ায় 'বন্দুকযুদ্ধে' অপহরণকারী নিহত : অস্ত্র-গুলি উদ্ধার

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | সোমবার, ২১ আগস্ট ২০১৭ | ০৯:১১:১৫ পিএম

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক অপহরণকারী নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ৩ টি গুলির খোসা ও দু’টি হাসুয়া উদ্ধার করেছে। নিহত অপহরণকারীর নাম এনামুল (৩০) সে সদর উপজেলার লক্ষিপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে।

এ ঘটনায় তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আজ সোমবার ভোর রাত ৪টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিণারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একটি কলাবাগানের ভেতর ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে, হরিণারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছে। এ

মন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ‘বন্দুকযুদ্ধের’ একপর্যায়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

পরে পুলিশ ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় অপহরণকারী এনামুলককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, নিহত এনামূল শিবপুর এলাকার প্রদীপ সাহার পুত্র অপহৃত কলেজ ছাত্র সাগর সাহা হত্যা মামলার প্রধান আসামি। উল্লেখ্য, গত ১৬ আগষ্ট বুধবার সন্ধায় কলেজ ছাত্র সাগর সাহা অপহৃত হয়।

এর তিনদিন পর ১৯ আগষ্ট হরিণানায়পুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যাক্ত বাথরুম থেকে অপহৃতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত সাগর সাহার পিতা প্রদীপ সাহা ইবি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন