সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ১১:৫৭:১১ এএম

ছেলেকে ডাক্তার দেখিয়ে ফেরা হল না মায়ের

নগর জীবন | সোমবার, ২৮ আগস্ট ২০১৭ | ১২:৫৮:৫৯ এএম

১০ বছর বয়সি প্রতিবন্ধী ছেলেকে নিয়ে শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে এসেছিলেন মোহাম্মাদপুরের গৃহবধূ আফসানা বেগম (৩০)।

সকাল থেকে সিরিয়ালে দাঁড়িয়ে ঠিক মতো ডাক্তারও দেখিয়েছিলেন ছেলেটিকে। পরে স্বামী চাঁন মিয়াকে নিয়ে দুপুর ১টার দিকে বাসায় ফেরার উদ্দেশ্যে বের হন হাসপাতাল থেকে। কিন্তু হাসপাতাল থেকে বের হয়ে রাস্তা পার হওয়ার আগেই একটি ঘাতক বাস চাপা দেয় আফসানা বেগমকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আফসানার প্রতিবেশী এক নারী জানান, স্বামী ও দুই সন্তান নিয়ে মোহাম্মদপুরের কৃষি মার্কেট সংলগ্ন বিহারি ক্যাম্পে থাকতেন আফসানা বেগম। তাদের দুই ছেলের মধ্যে বড় ছেলে তারেক মানসিক প্রতিবন্ধী। রবিবার সকালে ওই ছেলেকে ডাক্তার দেখানোর জন্য বিএসএমএমইউ হাসপাতালে আসেন স্বামী-স্ত্রী। দুপুরের দিকে হাসপাতাল থেকে বেরিয়ে রাস্তা পার হতে হলে গেলে একটি যাত্রীবাহী বাস আফসানাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে স্বামী-সন্তানের চোখের সামনেই মারা যান আফসানা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, ওই নারীকে চাপা দিয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন