রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ০২:৫১:২৩ পিএম

অর্থ আত্মসাৎ মামলায় এলজিইডি কর্মচারী আটক

জেলার খবর | ব্রাক্ষ্মণবাড়িয়া | শনিবার, ৯ সেপ্টেম্বর ২০১৭ | ০৯:২৬:২৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চাকরি দেয়ার নাম করে অর্থ আত্মসাতের মামলায় জাকির হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের রাজমঙ্গলপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক জাকির হবিগঞ্জ জেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) একজন কর্মচারী। তিনি রাজমঙ্গলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জেলার কসবা উপজেলার চন্দ্রপুর গ্রামের বাসিন্দা আমেনা বেগম মাহ্ফুজা নামে এক নারীকে এলজিইডি অফিসে চাকরি দেওয়ার নাম করে গত বছরের অক্টোবর থেকে চলতি বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত কয়েক দফায় ছয় লাখ ৮০ হাজার টাকা নিয়েছেন জাকির।

সর্বশেষ আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হকের ব্যক্তিগত সহকারী রাশেদুল কায়সার জীবনের নাম করেও জাকির ওই নারীর কাছ থেকে টাকা নেন।

ওসি আরও জানান, ইতোপূর্বে জাকির ভুয়া নিয়োগপত্র দিয়ে আমেনাকে রাঙামাটি পাঠায়। নিয়োগপত্র ভুয়া বুঝতে পেরে আমেনা রাশেদুল কায়সার জীবনের শরণাপন্ন হন। পরে তার পরামর্শে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে জাকিরকে আটক করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন