রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ০২:৫১:০৪ পিএম

মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধে একজন খুন

জেলার খবর | মুন্সীগঞ্জ | রবিবার, ১০ সেপ্টেম্বর ২০১৭ | ০৬:৩৫:৩৮ এএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শাহ আলম (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের ভাই নিলচাঁদ জানান, কান্দাপাড়া এলাকায় সন্ধ্যার দিকে জমি সংক্রান্ত বিষয় নিয়ে স্থানীয় এলাকাবাসী এবং জনপ্রতিনিধিদের নিয়ে একটি গ্রাম্য সালিশ বসে। এ সময় সালিস চলাকালীন সময়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় সোহেল মোল্লা, রাসেল মোল্লা, চুমকী মেম্বার ও আওলাদ মৃধার নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় প্রকাশ্যে আমার ভাই শাহ-আলমকে কুপিয়ে হত্যা করা হয়।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় একজন নিহত হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মেহেদি হাসান জানান, মো. আলি খান (৫০) কে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শাহ আলমকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন