রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ০২:৫৫:০৫ পিএম

কুমিল্লা-সিলেট মহাসড়কে ১০ কি.মি. যানজট

জেলার খবর | কুমিল্লা | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০১৭ | ১২:৪৮:১১ পিএম

কুমিল্লা সিলেট মহাসড়কের হরিনধরায় বিধ্বস্ত সড়কে কাঠের গুড়িবাহী ট্রাক ও যাত্রীবাহী বাস বিকল হয়ে মঙ্গলবার ভোর থেকে ১০ কি.মি. এলাকায় যানজটের সৃষ্টি হয়। এতে মহাসড়কে আটকা পড়ে অনেক পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহন। বেলা সোয়া ১১টার দিকে হাইওয়ে পুলিশ সড়ক থেকে বিকল যানবাহনগুলো রেকার দিয়ে সরিয়ে নেয়ায় যানবাহন চলাচল শুরু হয়।

ঘটনাস্থলে থাকা ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ-পুরির্দশক (এসআই) আবদুস ছালাম জানান, ওই মহাসড়কের বুড়িচং উপজেলার হরিনধরা পাওয়ার স্টেশনের পাশে বিধ্বস্ত সড়কে মঙ্গলবার ভোর রাতে সিলেটগামী কাঠ বোঝাই একটি ট্রাক বিকল হয়ে যায়। এ সময় সড়কের পাশ দিয়ে যানবাহন চলাচল সচল রাখতে গিয়ে সকাল ৭টার দিকে ২টি যাত্রীবাহী বাস কাদা মাটিতে আটকে যায়। এতে কুমিল্লার সঙ্গে সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, নবীনগরসহ আঞ্চলিক সকল সড়ক পথে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের উভয় অংশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বেলা সোয়া ১১টার দিকে হাইওয়ে পুলিশ সড়ক থেকে বিকল যানবাহনগুলি রেকার দিয়ে সরিয়ে নেয়ায় যানবাহন চলাচল শুরু হয়।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, দীর্ঘ দিন যাবৎ এই মহাসড়ক যানবাহন চলাচলের অনুপযোগী থাকায় প্রায়ই যানবাহন বিকল হয়ে যানজটের সৃষ্টি হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন