শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ ০৯:৪৫:১৮ পিএম

যে রাশির মানুষ প্রতারণা করেন বেশি!

ভিন্ন খবর | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ | ০১:৪৩:৩১ পিএম

রাশির ব্যাপারে সকলের কমবেশি কৌতূহল থাকে। অনেকে এই বিষয়ে কোন বিশ্বাস পোষণ না করলেও শুনতে পছন্দ করেন। এবার একটু ভিন্নতা নিয়ে কোন রাশির মানুষ বেশি প্রতারণা করেন, তা নিয়ে আমাদের আলোচনা। তবে এক রাশির একজন প্রতারক বলে সবাই ই প্রতারক তা কিন্তু নয়।

১. মিথুন রাশি: মিথুন রাশির মানুষের সাথে সবসময় অঘটন ঘটতে থাকে। তারা যে কোন একদিকে জীবন সুন্দরভাবে সাজাতে পারে। হয়ত তাদের ব্যক্তিগর জীবন সুন্দর থাকে নয়ত তাদের প্রফেশনাল জীবন সুন্দর থাকে। তবে এদের মনে কেক-সময় একেক চিন্তা চলতে থাকে। তাই তারা একাধিক সঙ্গীর ঘুরাঘুরি করতে পছন্দ করেন। এসময় তারা একেকজনের মন-মানসিকতা বুঝার চেষ্টায় ব্যস্ত থাকে।

২. মীন রাশি: এই রাশির চিহ্নতে দেখা যায় দুইটি মাছ একে-অপরের বিপরীত দিকে যাচ্ছে। মীন রাশির জাতিকাদের মন-মানসিকতা একেকসময় একেক রকম দেখা যায়। তবে তারা অনেক বেশি আবেগপ্রবণ এবং দায়িত্ববান হয়ে থাকে। তারা বেশীরভাগ সময় বাস্তবতা মেনে নিতে চায় না, কিন্তু যেখানে রোমান্স বা মজাদার কিছু পায় তখনি সেখানে পৌঁছে যায়।

৩. সিংহ রাশি: সিংহ রাশির মানুষের অনেক বেশি ইগো সমস্যা থাকে। তারা নাটক, রোমান্স ও ঘুরাঘুরি অনেক পছন্দ করেন। তারা রাজার মত করে বাস করতে পছন্দ করে। কিন্তু তারা খুব বেশি ভালবাসা প্রবন হয়। যার কাছেই প্রেমের ডাক পায়, সেদিকেই সাড়া দেয়।

৪. ধনু রাশি: এদের সবচেয়ে বড় সমস্যা হল, এরা খুব জলদি উত্তেজনায় পড়ে যায়। তারা বিভিন্ন অভিজ্ঞতা নিতে পছন্দ করেন, কিন্তুতারা কখনও সঙ্গীর যত্ন করেন না। তারা তাদের খেয়াল খুশিমত চলতে ভালবাসে। একইসাথে একজনের সাথে মন ভরে গেলে আরেকজনের হাত ধরতে তাদের একটুও সময় লাগে না।

৫. বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির মানুষের চরিত্র খুব ভাল থাকে। এরা মন থেকে ভালবাসে। কিন্তু সঙ্গী যদি কোন রকম ২নাম্বারি করে বেড়ায়, তাহলে এরাও তাকে ছেড়ে দেয় না। বৃশ্চিক রাশির মানুষ ভালোর সাথে যেমন ভাল, খারাপের সাথে তেমন খারাপ।

-সুত্রঃ টাইম্‌স অফ ইন্ডিয়া।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন