বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ ০১:২৫:২৮ পিএম

কুষ্টিয়া মিরপুরে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষনের চেষ্টা, ধর্ষণচেষ্টাকারী আটক

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ | ০৩:৩১:১১ পিএম

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলা থানা পুলিশের অভিযানে বুদ্ধি প্রতিবন্দী ধর্ষন চেষ্টাকারিকে তার নিজ এলাকা থেকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন।

এলাকা সূত্রে জানা যায় , শুক্রবার দুপুরে উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নের মীর্জা নগর গ্রামের মৃত আজগার মন্ডলের পুত্র আবুল কাশেম মন্ডল (৫৫) তার পাশের বাড়ির নাতনি সম্পর্কের বুদ্ধি প্রতিবন্ধী ৩৫ বছর বয়সি নারী পুকুরে গোসল করে বাড়ির ফিরার সময় আগে থেকে ওৎ পেতে থাকা আবুল কাশেম মন্ডল একলা পেয়ে ঝাপটে ধরে পাশের বাগানে নিয়ে বস্ত্র হরণ করে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় ঐ নারীর আত্ব চিৎকার করলে কাশেম তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। বাড়িতে ফিরে বিষয়টি সকলকে অবগত করে। এবং সমাজের লোজজনের সাথে আলাপ আলোচনা করে ধর্ষন চেষ্টা কারি পম্পটের নামে মিরপুর থানার নারী ও শিশু নির্যাতন আইনের ৯ এর (৪) (খ) উপধারা মামলা দায়ের করেন। মামলা নং ১৬/তাং ২২/৯/২০১৭ খ্রীঃ।

গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার পরন্ত বিকালে মিরপুর থানার তদন্ত কর্মকর্তা আজিজুর রহমানের নেতৃত্বে এসআই শেখ ফরিদ, পি এস আই রাশেদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স মির্জানগর এলাকা থেকে কাশমকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন। উল্লেখ্য ঐ ওয়ার্ডের মেম্বর সুমন আহাম্মেদ ও এলাকার লোকজন বলেন আবুল কাশেম এলাকার মসজিদ কমিটি’র সেক্রেটারী, গোরস্থান কমিটি’র সদস্য, আদম ব্যপারী, ও বর্তমানে টাকা লাগানপাড়নের ব্যবসা করে আসছে।

ইতি পূর্বে ও ২ বার এই অপকর্ম করেছে, এলাকার লোকজন সম্মানীত লোক ভেবে কোন রকম শালীস করে পার পেয়ে যায়, তবে এবার আর শালিস নয় , জেল খানায় উপযুগি বলে মনে করেন ,আবুল কাশেমের মত এই ধারণের মুখোস ধারীদের উচিৎ বিচার হওয়া দারকার। তা-না হলে ভাল মানুষ গুলোর সম্মান ক্রমেই পদদলীত হবে। তাই এই কাশেম শয়তানের শাস্তির দাবি করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন