মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ ১১:২৬:৫৬ পিএম

ময়মনসিংহে চুরির অভিযোগে খুঁটিতে বেঁধে কিশোরকে পিটিয়ে হত্যা

জেলার খবর | ময়মনসিংহ | মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭ | ০৭:৫১:৪৭ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে মধ্যযুগীয় কায়দায় খুঁটির সাথে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে সাগর মিয়া (১৮) নামে এক কিশোরকে।

মঙ্গলবার দুপুরে গৌরীপুর থানা পুলিশ উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর এলাকায় একটি কাশবন থেকে ওই যুবকের হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে।

চরশ্রীরামপুর এলাকায় সোমবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে গাউছিয়া মৎস্য হ্যাচারিতে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর ময়মনসিংহ শহরের নাটকঘর লেন রেললাইন বস্তি এলাকার মোঃ শিপন মিয়ার পুত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার সকালে চোর সন্দেহে সাগরকে আটক করা হয়। পরে হ্যাচারির মালিক আক্কাস আলী ও তার লোকজন তাকে একটি টেলিফোনের খুঁটির সাথে বেঁধে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে সে অজ্ঞান হয়ে পড়লে চিকিৎসার কথা বলে ওই স্থান থেকে নিয়ে যায়।

ঘটনার পর পুলিশ ও স্থানীয় লোকজন ওই কিশোরের কোনো সন্ধান পায়নি। গৌরীপুর থানার পুলিশ খবর পেয়ে মঙ্গলবার দুপুরে গাউছিয়া মৎস্য হ্যাচারির পাশে একটি কাশবন থেকে ক্ষতবিক্ষত সাগরের লাশ উদ্ধার করে।

নিহতের পিতা মোঃ শিপন মিয়া জানান, তারা ত্রিশ বছর ধরে শহরের নাটকঘর লেন সংলগ্ন রেললাইন এলাকার বস্তিতে বসবাস করছেন। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে সাগর ছিল দ্বিতীয়। সে ভাঙ্গারী মালামালের ব্যবসা করতো। গত রোববার সকালে সাগর বাসা থেকে বের হয়ের আর ফেরেনি। মঙ্গলবার সকালে পুলিশ তাদের বাসায় সাগরের মৃত্যুর খবর পৌঁছায়।

গৌরীপুর থানার এসআই আসাদ জানান, নিহত যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ঘটনার পর থেকে হ্যাচারির মালিক ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন