বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ১০:২৭:২৩ পিএম

১২৭ বছরের পুরনো স্কুল জাতিয়করণের দাবি

জেলার খবর | কিশোরগঞ্জ | বুধবার, ৪ অক্টোবর ২০১৭ | ১২:১৯:১৭ পিএম

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের হাফেজ আব্দুর রাজ্জাক পাইলট উচ্চ বিদ্যালয়টি জাতিয়করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বাজিতপুরের হাফেজ আব্দুর রাজ্জাক পাইলট উচ্চ বিদ্যালয়টি ১৮৯০ সালে প্রতিষ্ঠিত। সারাদেশে বিভিন্ন জেলা-উপজেলায় বিদ্যালয়গুলো জাতীয়করণ করেছে সরকার। ঐতিহ্যবাহী বাজিতপুর হাফেজ আব্দুর রাজ্জাক পাইলট উচ্চ বিদ্যালয়টি জাতীয়করণ থেকে বাদ পড়েছে। অনতিবিলম্বে এ বিদ্যালয়টি জাতীয়করণ করতে হবে।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, এই বিদ্যালয়ের সাবেক শিক্ষর্থীরা দেশের বাইরে ও দেশে মন্ত্রী, সচিব, অ্যাটর্নি জেনারেল হয়েছেন। বর্তমানেও এই বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী বিভিন্ন মন্ত্রণালয়ের বিশেষ পদে রয়েছেন।

বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা এ মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোবারক হোসেন, সাবেক ছাত্র ও অগ্রণী ব্যাংক অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মো. হাবিবুর রহমান, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শরিফুল ইসলাম, সাবেক ছাত্র কাউন্সিলর আব্দুর রহিম রিপন, মো. শাহজাহান কবির প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন