মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ ১১:৪৯:১০ পিএম

ইয়াবা চালান অভিযানে পুলিশ-কোস্টগার্ড দ্বন্দ্ব

জেলার খবর | খুলনা | শুক্রবার, ৬ অক্টোবর ২০১৭ | ০৯:০১:২০ এএম

খুলনার রূপসায় দুই লাখ টাকার ইয়াবা চালান অভিযান নিয়ে কোস্টগার্ড ও পুলিশের মধ্যে দ্বন্দ্ব দেখা দিয়েছে। পুলিশের বিরুদ্ধে কোস্টগার্ড সদস্যকে মারধর, গাড়ি ভাঙচুর ও পরিচয়পত্র ভাঙার অভিযোগ করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টায় পূর্ব-রূপসা ঘাটে এ ঘটনা ঘটে। এতে এলাকায় চরম চাঞ্চল্য বিরাজ করছে।

জানা যায়- গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের সদস্যরা মাদকের বড় চালান আটকের জন্য সন্ধ্যার পর থেকে পূর্ব-রূপসাঘাট এলাকায় সাদা পোশাকে অবস্থান নেয়। সোর্সের দেয়া তথ্যানুযায়ী সাজু নামে কোস্টগার্ডের এক সদস্য যাত্রীবেশে বাসে উঠে বসে।

এসময় খবর পেয়ে পূর্ব-রূপসা বাসস্ট্যান্ড ফাঁড়ির এএসআই তরিকুল কোস্টগার্ড সদস্য সাজুকে বাস থেকে জোরপূর্বক নামিয়ে গ্রেফতারের ভয় দেখায়। এসময় কোস্টগার্ড সদস্য তার পরিচয় নিশ্চিত করার জন্য পরিচয়পত্র বের করলে এএসআই তরিক তা ভেঙে দেয়। এসময় কোস্টগার্ডের মোবাইল ফোনও ছিনিয়ে নেয় তরিক। এরপরই শুরু হয় টানা-হেচড়া ধাওয়া-পাল্টা ধাওয়া।

এসময় কোস্টগার্ডের মাইক্রোবাসের গ্লাস ভাংচুর করা হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কেস্টগার্ডের চিফ পেটি অফিসার মুজিবুর রহামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। ঘটনার দু'ঘণ্টা বিলম্বে জেলা পুলিশের সার্কেল অফিসার ও রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে আসলে উভয় পক্ষের দফায় দফায় বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় সংবাদ কর্মীদের বের করে দেওয়া হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন