বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১২:০৬:১৩ এএম

নীলফামারী-৪ আসনে তৎপর মনোনয়ন প্রত্যাশীরা

জেলার খবর | নীলফামারী | শনিবার, ৭ অক্টোবর ২০১৭ | ০২:৩০:৪৯ পিএম

সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সাবেক সাংসদ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন সরকার ও বিএনপির কেন্দ্রীয় নেতা বিলকিস ইসলাম। তবে এ আসন হতে সংসদ সদস্য একবার উপজেলা চেয়ারম্যান ও ৫ বার পৌর মেয়র হওয়া বর্তমান পৌর মেয়র আমজাদ হোসেন সরকার কোনভাবে মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রাথী হওয়ার সম্ভাবনাই বেশি বলে মনে করছেন বিএনপির অনেক নেতাকর্মী।

জাতীয় পাটির সম্ভাব্য প্রার্থী হিসেবে সক্রিয় রয়েছেন বর্তমান এমপি ও জেলা জাতীয় পার্টির আহবায়ক বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী ও সাবেক সংসদ সদস্য শিল্পপতি জাফর ইকবাল সিদ্দিকী। জাফর ইকবাল সিদ্দিকী এর আগে নীলফামারী-১ আসনের জাতীয় পাটির সংসদ সদস্য ছিলেন। নিজ-নিজ অবস্থান হতে ১১ প্রার্থীকে প্রচারণায় দেখা গেলেও দিন-দিন সংযোগ হচ্ছে নতুন নাম। তাই স্ব-স্ব দলীয় নেতা কর্মীদের মতে এই তালিকা দির্ঘায়ীত হবে বলে তারা মনে করছেন।

তিন দল ছাড়াও খোলস পাল্টিয়ে নতুন নেতৃত্বে জামায়াত, অন্যন্য ও স্বতন্ত্ররাও বসে নেই। বিভিন্ন কৌশলে পাড়া-মহল্লায় নতুন কমিটির মাধ্যমে নির্বচনের মাঠে নেমে পড়েছেন। তবে প্রধান দুই দলের দলের নবীন না প্রবীণ পাবে দলীয় মনোনয়ন। এ নিয়ে চলছে নানা জল্পনা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন