বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৮:৪৯:৩৫ পিএম

সাইমের গলায় ফাঁসের মতো দাগ পাওয়া গেছে

নগর জীবন | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | ০২:০৫:১৭ পিএম

ময়নাতদন্ত রিপোর্টে সাইমের গলায় ফাঁস দেয়ার মতো একটি দাগ পেয়েছেন বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক ঢামেকের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

তিনি বলেন, সাইমের গলায় আমার দাগ পেয়েছি। তার গলা থেকে টিস্যু সংগ্রহ করা হয়েছে। এছাড়া রক্ত ও ভিসেরা ফ্রিজআপ করা হয়েছে, এগুলো পরীক্ষাগারে পাঠানো হবে।

ডা. প্রদীপ বিশ্বাস বলেন, এর আগে অনেক মানুষের ময়নাতদন্ত করেছি, তাদের হাতে টেটু বা বিভিন্ন ধরনের লেখা পেয়েছি। কিন্তু এই প্রথম সাইমের বাম হাতে একটি তিমি মাছ আঁকা দেখলাম। এটা দেখে মনে হলো ধারালো কিছু দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে মাছটি আঁকা হয়েছে।

পরীক্ষাগুলোর রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। এদিকে ইন্টারনেটে ব্লু হোয়েল গেমসের মেসেজ আদান-প্রদান করার কারণে হতাশাগ্রস্ত হয়ে সাইম দেওয়ান আত্মহত্যা করে বলে পুলিশ জানিয়েছে।

মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, মৃত সাইমের বাম হাতে একটি তিমি মাছ আঁকা পাওয়া যায়। ব্লু হোয়েল গেমসের কারণে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ ধারণা করছেন।

সাইমের বাবা বাবু দেওয়ান জানান, ষষ্ঠ শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছে সাইম। মিরপুর এলাকায় তাদের একটি বইয়ের দোকান আছে। দোকানটি চালাতো সাইম। কিছু দিন ধরে সাইমের অনেক পরিবর্তন দেখা দিয়েছিল। তবে সে সব সময় ফুলহাতা শার্ট পরত বলে তার হাতে আঁকা তিমি মাছটি পরিবারের কেউ দেখতে পাননি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন