মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ ০৮:০৬:০২ এএম

বিনা টিকিটে ভ্রমণে জরিমানা গুনলেন ৮ শতাধিক যাত্রী

জেলার খবর | কিশোরগঞ্জ | শনিবার, ২১ অক্টোবর ২০১৭ | ০৯:৫৩:১৪ পিএম

বিনা টিকিটে রেল ভ্রমণের অপরাধে ভৈরব রেলওয়ে স্টেশনে ৮০৩ জন যাত্রীর কাছ থেকে এক লাখ ৬৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন ট্রেনে অভিযান চালিয়ে বিনা টিকিটে ভ্রমণকারী যাত্রীদের কাছ থাকে এ জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় চিফ কমার্শিয়াল ম্যানেজার সরদার শাহদাৎ হোসেন। এ সময় রেলওয়ের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক, রেলওয়ে পুলিশ, নিরাপত্তা বাহিনী ও ভৈরব রেলওয়ে স্টেশনের কর্মকর্তারা তাকে সহায়তা করেন।

সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট, ঢাকা-কিশোরগঞ্জ ও ঢাকা-নোয়াখালী রুটে চলাচল করা বিভিন্ন আন্তঃনগর ট্রেনে বিনা টিকিটে ভ্রমণকারী যাত্রীদের কাছ থেকে উল্লেখিত জরিমানা আদায় করা হয়। ট্রেনগুলো হলো- মহানগর, এগারসিন্ধু, উপকূল, কালনী, চট্টলা, পারাবত আন্তঃনগর এক্সপ্রেস। শনিবার সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ট্রেনগুলোতে এই অভিযান চলে।

ভৈরব রেলওয়ের স্টেশন মাস্টার অমৃত লাল দাস জানান, যাত্রীরা যাতে বিনা টিকিটে ট্রেন ভ্রমণ না করেন- সে জন্যই এই অভিযান চালানো হয়েছে। ভবিষ্যতেও এ অভিযান চলবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন