মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ ০৭:২১:১২ পিএম

নরসিংদী শিবপুর উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারীর বিরুদ্ধে দুর্নীতি ও হয়রানির অভিযোগ

জেলার খবর | নরসিংদী | বুধবার, ১ নভেম্বর ২০১৭ | ০৪:৩০:১০ পিএম

নরসিংদী শিবপুর উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিস সহকারী মো: হুসাইন বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে প্রায় ৯ বৎসর একই স্থানে কর্মরত আছে। সে অবৈধ ভাবে ক্ষমতার দাপটে সরকারি সম্পত্তি গ্রাস ও এল আর ফান্ড এর নামে এলাকার নিরীহ লোকজনের নিকট হইতে টাকা আদায় করে ব্যক্তিগত কাজে ব্যবহার ও সাধারণ নিরীহ মানুষকে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, যখনই তাকে বদলী করা হয় তখনই নির্বাহী অফিসারগণকে বিভিন্ন প্রলোভনের মাধ্যমে ভুল বুঝাইয়ে একই স্থানে পোষ্টিং নিয়ে কর্মরত থাকে। ইতি পূর্বে তার উপরস্থ কর্মচারীগণকে বাধ্য করে সাধারণ মানুষকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। শুধু এই নয় সরকারী সম্পত্তি তার নিজের ঠিকানা গোপন করিয়া ভোগ দখল করে আসছে।

২০১২-২০১৩ সাল থেকে। পুটিয়া ইউনিয়নের পুটিয়া বাজার কামারগাঁও মৌজাস্থিত ৩৯৫ নং দাগে ও ১ নং খতিয়ানে সে তার নিজের শ্বাশুরী নাদিরা বেগম এ স্ত্রী তাছলিমা বেগম এর নামে সরকারী সম্পত্তি ভোগ দখল করিতেছে। তাছাড়া সে এমনি ভাবে নামে বে নামে তার ক্ষমতার অপব্যবহার করে উপরস্থ অফিসারদের নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষের চোখে দুলাদিয়ে কোটি কোটি টাকার মালিক হয়েছেন।

শিবপুর বাজারের স্থানীয় ব্যবসায়ী গণ্যমান্য ব্যক্তিবর্গগণের নিকট হইতে মোবাইল কোটের ভয় দেখিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। বিভিন্ন সময় সরকারি অনুষ্ঠানের মাধ্যমে ১০০ টাকার স্থানে হাজার টাকা। এমনকি ২ লক্ষ টাকা সরকারি অনুষ্ঠানে করে ৬/৭ লক্ষ টাকার বিল করে আতœসাৎ করিয়াছে বলে অভিযোগ পাওয়া যায়। শুধু তাই নয় চতুর্থ শ্রেণির কর্মচারীদেরকে বদলীর ভয় দেখাইয়া সামান্য কিছ টাকার বিনিময়ে তাদের মুখ বন্ধ রাখিয়া সে এ সমস্ত তান্ডব চালিয়ে যাচ্ছে। তার বিলাসীতার দারুন এক কাহিনী প্রতি বৎসর ৪/৫ বার বিমানের মাধ্যমে পরিবার পরিজনকে নিয়া কক্সবাজার সহ বিভিন্ন জায়গায় ভ্রমন করে বেড়ায়। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে মুক্তিযোদ্ধাদের ডেপুটি কমান্ডারসহ গণ্যমান্য ব্যক্তিগণ প্রতিবাদ করলে তাদের সাথে অসদ আচরন করে। তার কার্যকলাপ থেকে সাধারণ মানুষ ব্যবসায়ীদের কে নিংস্কৃতি দেওয়ার জন্য জেলা প্রশাসক নরসিংদী বরাবর অভিযোগ দেন ভুক্ত ভুগি রাজন মিয়া।

শিবপুরবাসী ও ব্যবাসায়ীদের এখন একটাই দাবী নির্বাহী অফিসারে অফিস সহকারী মো: হুসাইন কবল থেকে মুক্তি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন