সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ১০:৩৬:০৭ এএম

সবচেয়ে কাছের মানুষটিকেই বার্সা ত্যাগের কথা বলেননি নেইমার!

খেলাধুলা | বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০১৭ | ০৩:১১:২৭ পিএম

বেশ কয়েকমাস হয়ে গেল বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। কিন্তু তাকে ঘিরে আলোচনা বিন্দুমাত্র কমেনি স্প্যনিশ মিডিয়ায়।

প্রতিদিনই নতুন নতুন খবর আসছে। এবার বোমা ফাটালেন ক্যাম্প ন্যু তে নেইমারের সবচেয়ে কাছের মানুষ বলে পরিচিত আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। নেইমারের বার্সা ত্যাগের বিষয়ে তিনি নাকি শেষ মুহূর্ত পর্যন্ত জানতেন না!
বার্সা ত্যাগের আগেই মিডিয়ায় ফাঁস হয়েছিল নেইমারকে নিয়ে জল্পনা। কিন্তু নেইমার টু শব্দটি করেননি। একসময় দলের অনুশীলনে এসে নেইমার নিজেই তাঁর দল ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন। দলবদলের পর তার বার্সা সতীর্থ পিকে জানিয়েছিলেন, জুন মাসের শেষ দিকে মেসির বিয়েতেই নাকি নেইমার বার্সা ত্যাগের ইঙ্গিত দিয়েছিলেন। সাবেক বার্সা তারকা জাভি হার্নান্দেজও নাকি এই খবর আগে থেকেই জানতেন। কিন্তু বার্সেলোনায় নেইমারের সবচেয়ে কাছের মানুষটি এই তথ্য জানতেন না- এটা ভীষণ আশ্চর্যের বিষয়!

কিন্তু ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাতকারে মেসি বললেন, 'সত্যি বলছি আমি কিছুই জানতাম না। সফরের শেষ দিন পর্যন্ত আমরা কথা বলেছি।

আমি কিছুই জানতাম না। সে বলছিল দলবদলের ব্যাপারে নিশ্চিত নয়। অন্যরা দাবি করেছে তারা জানত। কিন্তু আমি জেনেছিলাম শেষ মুহূর্তে। '
উল্লেখ্য, রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা থেকে পিএসজিতে যান নেইমার। ক্লাব ফুটবলের ইতিহাসে এত বড় দলবদল কখনো হয়নি। তবে নতুন ক্লাবে দারুণ সময় কাটছে এই ব্রাজিল সুপারস্টারের। সব প্রতিযোগিতা মিলিয়ে ১২ ম্যাচে ১১ গোল করেছেন, চার পয়েন্টের ব্যবধানে টেবিলের শীর্ষেই আছে পিএসজি। চ্যাম্পিয়নস লিগেও আছে শীর্ষে। তবে সতীর্থ উরুগুয়ের তারকা এডিনসন কাভানির সঙ্গে বিবাদে জড়িয়ে কিছুটা সমালোচনাও শুনতে হয়েছে নেইমারকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন