শুক্রবার, ২২ জুন ২০১৮ ০৮:৫৪:১৬ পিএম

ম্যাচ জয়ের নায়ককে হারিয়ে বিপদে সিলেট

খেলাধুলা | শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭ | ১২:২২:৪৬ পিএম

বিপিএলের ৫ম আসরে বেশ সন্তোষজনক অবস্থানে আছে নাসিরের দল সিলেট। এই পর্জন্ত ৪ ম্যাচ খেলে ৩টি জয় পেয়েছে সিলেট। আর দলের এমন সাফল্যতে বেশ অবদান রেখেছিলেন ইংলিজস পেসার প্লাংকেট। এই পর্যন্ত বিপিএলের সবচেয়ে বেশি উইকেটশিকারী তিনি।

চলতি বছরের সেপ্টেম্বরে ব্রিস্টলে মারামারির ঘটনায় অ্যাশেজ সিরিজের দল থেকে বাদ পড়েন বেন স্টোকস। তার জায়গায় সুযোগ পান স্টিভেন ফিন। কিন্তু সিরিজ শুরুর আগেই ছিটকে গেছেন তিনি। ফিনের পরিবর্তে স্কোয়াডে যুক্ত হোন লিয়াম প্লাঙ্কেট।

পার্থে নেট প্র্যাকটিসে হাঁটুর ইনজুরি আক্রান্ত হন ফিন। অপারেশন করার প্রয়োজন হবে কিনা সেজন্য দেশে ফিরে তাকে বিশেষজ্ঞের শরণাপন্ন হতে হবে। এখনো ফিনের বিকল্প কারো নাম ঘোষণা করা হয়নি।

পেসার ফিনের অভাব পূরণে নির্বাচকদের চোখে এগিয়ে থাকবেন ৩২ বছর বয়সী প্লাঙ্কেট। গত এক বছরে ইংল্যান্ডের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে ফর্ম ও অভিজ্ঞতায় ফেভারিট হলেও এ বছর মাত্র দু’টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি। বিপিএলে ৩ ম্যাচে নিয়েছেন ৬ উইকেট।

সেইজন্য বিপিএল ছেড়ে চলে যেতে হচ্ছে এই ইংলিশ বোলারকে। আর এই ইংলিশ বোলারকে অবশ্যই মিস করবে নাসিরের দল সিলেট। কেননা সিলেটের ম্যাচ জয়ে বড় ব্যবধান রেখেছিলেন তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন