সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ১০:১৭:৫৩ পিএম

দৌলতপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ১০:০৮:০৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চুয়ামল্লিক পাড়া গ্রামের মুসারেফের স্ত্রীর ছাব্বিনা (২৭) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

মুসারেফের ভাবি লিলুফা জানান ছাব্বিনা যখন বিয়ে হয়ে আসে তখন বেশ ভাল ব্যাবহার করে আসছিল। কিন্তু হঠাৎ কিছুদিন যাবত তার ব্যাবহার ছিল খারাপ এবং হঠাৎ বাবার বাড়ী চলে গিয়ে ওখান থেকে আমার দেবরকে ডির্ভোস দেয়।

পরে আনতে গেলে সে আসতে চাইনা, যানা যায় অন্য এক ছেলের সাথে তার সম্পর্ক আছে, তিনি আর জানান শুক্র বার সকালেও ফোনে যেন কার সাথে অনেক সময় কথা বলে। পরকিয়ার সম্পর্কে ছাব্বিনার ভাই জিয়ারুল জানান আমার বোন মুসারেফকে কিছু দিন আগে ডির্ভোস দিয়ে ছিল আমরা বুঝিয়ে পাঠিয়ে ছিলাম আমার বোন এমন করবে বুঝতে পারিনি।

পরোকিয়া সম্পর্কে জানতে চাইলে তিনি জানান আমার এ বিষয়ে জানা নাই, আমার বোন প্রতি দিন ফোন দিত কাল ফোন দিয়ে ফোন করতে নিষেধ করে।

এ ব্যাপারে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ শাহ দারা খাঁন পিপিএম জানান প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে পারিবারিক কলহের জের ধরে আত্বহত্যা তবে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্ত রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন