বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ১২:৩৩:৫৮ এএম

পদত্যাগপত্র কার কাছে পাঠিয়েছেন প্রধান বিচারপতি: সাংবাদিকদের ওবায়দুল কাদের

রাজনীতি | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ১২:৪৯:৩৬ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতির কাছে এখনো প্রধান বিচারপতির পদত্যাগপত্র পৌঁছায়নি। পৌঁছালে সবায় জানবে। আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে। কার কাছে পদত্যাগপত্র পাঠিয়েছে আমার জানা নাই।

শনিবার (১১ অক্টোবর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুদুয়ারা নানক শাহীর মন্দিরে গুরু দুয়ারা নানক শাহীর ৫৪৮তম জন্মদিনের অনুষ্ঠানে তিনি এ কথা বলেছেন।

তিনি আরও বলেন, আজ গুরু দুয়ারা নানক শাহীর ১৪৮তম জন্মবার্ষিকী। তি‌নি শিখ ধ‌র্মের প্রবক্তা এবং প্রথম গুরু। এই শিখ ধ‌র্মের ফাউন্ডারও তিনি। তি‌নি ঈশ্বরের মতবাদ প্রচার ক‌রে‌ছেন বি‌ভিন্ন স্থান ভ্রমণ ক‌রে। ৫০০ বছর আগে তি‌নি আসাম হ‌য়ে ঢাকায় এসেছিলেন। এই গুরু দুয়ারা নানক শাহী, এখা‌নে তার পদধুলি আছে, চরণধুলি ও স্মৃ‌তি‌চিহ্ন আছে। এগু‌লো ধারণ ক‌রে এ‌ই গুরুদুয়ারা নানক শাহী শির উচু ক‌রে দাড়িয়ে আছে। আমরা নানক শা‌হের স্মৃ‌তির প্রতি শ্রদ্ধা জানাই। এবং আশ্বাস দি‌চ্ছি শিখ ধ‌র্মের যারা বাংলা‌দে‌শে আছেন শেখ হা‌সিনা সরকার তা‌দের পা‌শে থাক‌বে।

প্রধান বিচারপ্রতির পদত্যাগপত্র নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মহামান্য রাষ্ট্রপ‌তির কা‌ছে পদত্যাগ পত্র আসার আগে আমি নি‌শ্চিত ক‌রে বল‌তে পার‌ছি না তি‌নি পদত্যাগ পত্র পা‌ঠি‌য়ে‌ছেন। কার কা‌ছে পা‌ঠি‌য়ে‌ছেন? পাঠা‌বেন মহামান্য রাষ্ট্রপ‌তির কা‌ছে। আমি বিষয়টা নি‌শ্চিত। আমি যতটা জা‌নি এখ‌নো পৌঁছায়নি। যখন পৌঁছা‌বে তখন আকা‌শে চাঁদ ওঠার মত জান‌তে পার‌বেন।

বিএনপির সম্মেলন নিয়ে তিনি বলেন, বিএনপি সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করলে পুলিশ বসে থাকবে না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন