বুধবার, ২০ জুন ২০১৮ ১১:২৬:৩৮ পিএম

‘শাকিব খানের প্রিয়তমা বুবলি এটাই সত্য’

বিনোদন | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ০২:৫৯:২১ পিএম

দেশের চলচ্চিত্রে বর্তমান সময়ে সর্বাধিকসংখ্যক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন শাকিব খান। স্বাভাবিকভাবেই তাকে নিয়ে দর্শকের আগ্রহ বেশি।

সম্প্রতি শাকিব খান নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘প্রিয়তমা’ শিরোনামের এই সিনেমায় নায়কের ভূমিকায়ও তাকে দেখা যাবে। সিনেমাটি নির্মাণের জন্য তিনি আস্থা রেখেছেন তরুণ নির্মাতা হিমেল আশরাফের উপর। তবে সিনেমাটির নায়িকা কে হচ্ছেন এ নিয়ে চলচ্চিত্র অঙ্গনসহ শাকিব ভক্তদের মধ্যে চলছে নানান গুঞ্জন।

সিনেমায় শাকিব খানের প্রিয়তমা কে হচ্ছেন? এখন এটি যেন কোটি টাকার প্রশ্ন। এমন প্রশ্নের উত্তরে নাম প্রকাশে অনিচ্ছুক চলচ্চিত্রসংশ্লিষ্ট একজন বলেন, ‘শাকিব খানের প্রিয়তমা বুবলি এটাই সত্য।’ তিনি বিষয়টি আরো পরিষ্কার করে বলেন, ‘প্রিয়তমা সিনেমার গল্প নায়ককে কেন্দ্র করে। এ সিনেমার নায়িকা হিসেবে বুবলিকে নেয়া হচ্ছে। শাকিব খান দেশে ফিরলে নায়িকার নাম ঘোষণা করা হবে।’

শাকিব খান তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ২০১৪ ‘হিরো দ্য সুপারস্টার’ প্রযোজনা করেছিলেন। এরপর দীর্ঘ সময় কেটে গেলেও এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন কোনো সিনেমা তৈরি হচ্ছিল না। দীর্ঘদিন পরে এবার চলচ্চিত্র প্রযোজনা করছেন তিনি। শাকিব খান-বুবলি জুটি বেঁধে ইতিমধ্যেই ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’, ও ‘অহংকার’ সিনেমায় অভিনয় করেছেন। তাদের ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার শুটিং চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন