শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০৬:৩৯:৩৮ এএম

২০০ টাকা মূল্যের টিকিটও নেই? কোথায় গেল বিপিএলের এই টিকিট?

খেলাধুলা | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ০৩:৩২:৩৫ পিএম

বিপিএল ঢাকা পর্বের শুরুতেই টিকিট বিক্রিতে অনিয়ম। আজ শনিবার মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ১০টায় টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হলো সকাল ১০টা বেজে ৪০ মিনিটে।

এদিকে টিকিট সংগ্রহ করতে সকাল ৬টা থেকেই আগ্রহী দর্শকরা স্টেডিয়াম চত্বরে ভিড় জমায়। উপস্থিত সবাই সকাল ১০টায় টিকিট নিয়ে আগেভাগে মাঠে যেতে চাইলেও তাদের সেই আশায় পানি ঢেলে দেন বুথ কর্মকর্তারা।

কেন নির্ধারিত সময়ে টিকিট ছাড়া হচ্ছে না? বিষয়টি জানতে বুথ সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করা হলে, তারা কেউই কোনো সদুত্তর দিতে পারেননি। সবারই দায়সারা উত্তর, এই তো ছাড়ছি। সকাল সাড়ে ১০টা থেকে টিকিট ছাড়ব। তাদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী সকাল সাড়ে ১০টা পর্যন্ত অপেক্ষা করেও টিকিটের দেখা মিলল না। এমন পরিস্থিতিতে যোগাযোগের চেষ্টা করা হলো বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকের সাথে। কিন্তু একাধিকবার ফোন করেও তাকে পাওয়া গেল না।

ধারণা করা হচ্ছিল নির্ধারিত সময়ে হাতে টিকিট না পেয়ে উপস্থিত দর্শকেরা হট্টগোল শুরু করে দেবেন।

কিন্তু না, এ রকম কোনো ঘটনা ছাড়াই ভক্তরা নির্ধারিত দামে টিকিট নিয়ে বিপিএল দেখতে মাঠমুখী হচ্ছেন। তবে যাওয়ার আগে একটি অভিযোগ দিয়ে গেলেন, এখানে ৩০০ টাকার নিচে কোনো টিকিট নেই। ২০০ টাকার টিকিট নাকি শেষ! কোথায় গেল টিকিট? জিজ্ঞাসাটি আমাদেরও। আজই শুরু হলো বিপিএলের ঢাকা পর্ব। অথচ সাধারণের জন্য দেওয়া ২০০ টাকা মূল্যের টিকিট কেন নেই? কোথায় গেল এই টিকিট?

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন