শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ ১১:০৪:৫৭ পিএম

থাকছে না সংসার, বিচ্ছেদ হচ্ছে শাকিব-অপুর!

বিনোদন | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ০৪:১০:২৪ পিএম

ঢালিউডের আলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেছিলেন আট বছর আগে। গোপনে তাদের সংসারও চলছিল ভালোভাবেই। জন্ম হয়েছিল এক সন্তানেরও। কিন্তু কিছুদিন আগে হুট করেই একটি টেলিভিশন টকশো’তে সন্তান নিয়ে হাজির হন অপু বিশ্বাস। তখন থেকে দুজনের বিয়ের বিষয়টি প্রকাশে আসা ছাড়াও পারস্পরিক দ্বন্ধও সকলের সামনে আসে। বিয়ের বিষয় জানাজানি হওয়ার পর থেকেই দুজনের বিচ্ছেদ হচ্ছে বলে গুঞ্জনও ওঠে। তবে এবার তাদের মধ্যে সত্যিই বিচ্ছেদ হতে যাচ্ছে বলে দুজনেরই একাধিক ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে।

এই জুটির একটি ঘনিষ্ঠ সূত্র পরিচয় প্রকাশ না করার শর্তে সময় নিউজকে বলেন, একটা সম্পর্ক ধরে রাখতে হলে প্রয়োজন পারস্পরিক শ্রদ্ধা, সম্মান, ভালোবাসা। কিন্তু শাকিবের কথা না শুনে অপু তাদের মধ্যকার বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে নিয়ে আসলে তাদের সম্পর্কের চরম অবনতি হয়। এরপর থেকেই বিচ্ছেদের বিষয়ে ভাবছিলেন শাকিব খান। অপুর সকল পাওনা মিটিয়ে তার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন শাকিব।

অপর একটি সূত্র জানায়, ‘শাকিব যে কাজগুলো অপছন্দ করেন অপু সেগুলোই প্রতিনিয়ত করে যাচ্ছেন। এ কারণে তার প্রতি শাকিবের বিরক্ততা ক্রমেই বাড়ছে। শিগগিরই শাকিব তার সঙ্গে বৈবাহিক সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন’।

তাদের দুজনের বিবাহবিচ্ছেদ এবং চলমান সম্পর্কের টানাপোড়েনের পেছনে ঢালিউডেরই একজন নায়িকা জড়িত বলে দাবি করেছে অপর একটি সূত্র।

বর্তমানে সিনেমার কাজে দেশের বাইরে থাকা শাকিব দেশত্যাগের আগে এ বিষয়ে বলেন, আমি কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। এই বিষয় নিয়ে আপাতত কিছু বলতে চাচ্ছি না। যদি কোনো সিদ্ধান্ত হয় তবে সেটা অবশ্যই জানবেন।

অন্যদিকে এমন তথ্যের বিষয়ে অপু বলেন, বিবাহবিচ্ছেদের ব্যাপারে শাকিবের সঙ্গে এখনও আমার কোনো কথা হয়নি। আমি আমার সন্তান নিয়ে ব্যস্ত আছি। আপাতত এ বিষয়ে কিছু আমার কিছু বলার নেই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন