মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ০২:৫৭:৪৭ এএম

ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | ০৫:৩৪:৫০ পিএম

নানা আয়োজনের মধ্যে দিয়ে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও জেলা যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং সমবায় মার্কেট চত্বরে এসে শেষ হয়।

পরে সমবায় মার্কেট চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, মাহবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

এর আগে শনিবার রাত ১২টা ১মিনিটে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর যাবতীয় কার্যক্রম শুরু হয়। এরপর দলীয় কার্যালয়ে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও শহরের আর্টগ্যালারী এলাকায় অবস্থিত যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনি চত্বরে পূষ্পমাল্য অর্পন করেন যুবলীগের নেতাকর্মীরা।

উক্ত কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন