শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৫:২২:২৮ এএম

তজুমদ্দিনে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাদির হোসেন রাহিম | জেলার খবর | ভোলা | রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ০৯:৫৫:০৫ এএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভোলা ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের পৃষ্ঠপোষকতায় স্বাধীনতার পরবর্তী সময়ে ২য় বারের মতো ঝাক জমঁক পূর্ণ আনন্দময় পরিবেশের মধ্য দিয়ে কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী কে সফল করার লক্ষ্যে তজুমদ্দিন উপজেলার ইউনিয়ন ওয়ার্ড সহ যুবলীগের সকল পর্যায়ের কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে হাজার হাজার কর্মীর সমাগম ঘটে।

এ সময় জাতীয় পতাকা ও যুবলীগের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রায় তিন হাজার নেতাকর্মী নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী টি উপজেলা সদর সহ গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা ভবনের সামনে এসে শেষ হয়। র‌্যালী শেষে মুক্তিযোদ্ধা ভবন কার্যালয়ে সকল নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় যুবলীগ সভাপতি শহীদুল্ল্যাহ কিরনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব এম এ কাশেম মিয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক জনাব ফজলুল হক দেওয়ান।

আরো উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মহিউদ্দিন পোদ্দার, সাবেক ভাইস চেয়ারম্যান জনাব নাছির উদ্দিন দুলাল, জেলা যুবলীগের সহ সভাপতি প্রফেসর সায়েদুর রহমান, প্রেসক্লাবের সভাপতি ও ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন পাটোয়ারী, ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদ তালুকদার, ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ রাসেল সহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় প্রধান বক্তা হিসেবে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবদুর রহমান বলেন, মাননীয় এমপির নেতৃত্বে তজুমদ্দিন উপজেলা যুবলীগ আজ সুসংগঠিত। দেশকে এগিয়ে নিতে এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঘোষিত মধ্যম আয়ের দেশ গড়ে তুলতে আগামীতেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে এবং শাওন ভাইয়ের পাশে থেকে নির্লস ভাবে কাজ করতে হবে। এজন্য যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে শাওন ভাইয়ের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে মাঠে থাকতে হবে। বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসে বাংলাদেশে জঙ্গীবাদ-সন্ত্রাসের উত্থান হবে। দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ান হবে। কাজেই আগামীতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হলে যুবলীগের নেতাকর্মীদের কে শাওন ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন