মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ০১:৫১:৩৭ এএম

‘সত্যি বলতে দুই সপ্তাহ ওখানে ছিলাম: মাশরাফি

খেলাধুলা | রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ১০:১২:৩৫ এএম

জাতীয় দলের কোচ চন্দিকা হাতুরাসিংহের পদত্যাগ নিয়ে মুখে তালা এঁটে দিলেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও লিটল মাস্টার মুমিনুল হক। দুইজনই বিষয়টি বোর্ড ও হাতুরাসিংহের ওপরে ছেড়ে দিয়েছেন।

ওয়ানডেতে মাশরাফির হাত ধরে বাংলাদেশ আন্তর্জাতিক অঙ্গনে দাপটের সাথে বিচরণ করে। তবে তার সাথে অবশ্যই সাফল্য রয়েছে হাতুরার। তাদের হাত ধরে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে সেমিফাইনাল, ২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছিল বাংলাদেশ। বিসিবি সভাপতির কাছে পদত্যাগপত্র পাঠিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজের আগে। ওয়ানডে সিরিজে কোচের হাবভাব কিংবা ইঙ্গিতে এমন কিছু বুঝতে পারেননি বলে জানিয়েছেন মাশরাফি, ‘সত্যি বলতে দুই সপ্তাহ ওখানে ছিলাম।

আমার সাথে এ প্রসঙ্গে কোনো কথা হয়নি। বরং আমরা ইতিবাচক কথা বলেছি। সে সময় আমরা একটা ম্যাচ জেতার জন্য অনেক চেষ্টা করছিলাম এবং সব কিছুই এ ধরনের কথা ছিল সে যে পদত্যাগ করবে এ ধরনের কোনো ধারণা ছিল না। এখনো সব কিছু শোনা যাচ্ছে। আমি আসলে কিছু জানি না।’

জাতীয় দল থেকে প্রথমবারের মতো বাদ পড়েন মুমিনুল হক হাতুরার আমলেই। মুমিনুলকে বলেছিলেন, ‘টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান’, ‘অফস্ট্যাম্পের বাইরের বলে সমস্যা’, ‘শর্ট বলে সমস্যা’। সেই মুমিনুল কোচকে নিয়ে কোনো মন্তব্য করতে রাজি নন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন