সোমবার, ১৮ জুন ২০১৮ ০৬:০১:০২ এএম

অনুষ্কাই স্পেশাল, অনুষ্ঠানে বুঝিয়ে দিলেন বিরাট

খেলাধুলা | রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ০৩:১৪:১৪ পিএম

সুনীল ছেত্রী থেকে মহেশ ভূপতি, আমির খান থেকে সাইনা নেহওয়াল। প্রথমবারের জন্য আয়োজিত ইন্ডিয়ান স্পোর্টস অনার্সের অনুষ্ঠানে কে নেই! শনি-সন্ধেয় মুম্বইয়ে বসেছিল চাঁদের হাট।

আর নামী-দামী তারকার মধ্যে আলাদা করে যিনি নজর কাড়লেন তিনি অবশ্যই বিরাট কোহলি। বার কী এমন করলেন ভারত অধিনায়ক! কালো ব্লেজার গায়ে চাপিয়ে রেড হট পোশাক পরিহিতা বান্ধবী অনুষ্কা শর্মার হাত ধরে অনুষ্ঠানে উপস্থিত হতেই ক্যামেরার লেন্স ঘুরে গেল তাঁদের দিকেই।

নিজেদের প্রেম কাহিনি আর লুকিয়ে রাখেন না তাঁরা। সাক্ষাৎকার থেকে বিয়ের অনুষ্ঠান, সব জায়গাতেই প্রেমিকা হিসেবে অনুষ্কার পরিচয় করিয়েছেন ভারত অধিনায়ক। অনুষ্কাই স্পেশাল, ইন্ডিয়ান স্পোর্টস অনার্স অনুষ্ঠানে বুঝিয়ে দিলেন বিরাট। তাই এদিনও তাঁরাই ছিলেন ফোকাসে। তবে বিরাটের মুখে চওড়া হাসির আরও একটি কারণ ছিল। তাঁর এবং সঞ্জীব গোয়েঙ্কার উদ্যোগেই প্রথমবার ক্রীড়াবিদদের জন্য এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। নক্ষত্রদের উপস্থিতিতে যা উজ্জ্বল হয়ে উঠেছিল।

মূলত বিভিন্ন ক্রীড়াক্ষেত্রের তারকাদের এক ছাদের নিচে আনাই ছিল এর উদ্দেশ্য। যাতে প্রথমবারই সফল ক্যাপ্টেন কোহলি। বিরাটের সতীর্থ হার্দিক পান্ডিয়াকে দুরন্ত ফর্মের জন্য সম্মানিত করা হয়। টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি বলছেন, “ক্রিকেটার হিসেবে খুব বেশি পুরস্কার পাই না। তবে পেলে বেশ ভালই লাগে।”

খেলার দুনিয়ার তারকাদের মেলায় হাজির ছিলেন বলিউডের সুপারস্টার আমির খান, অক্ষয় কুমার, সিদ্ধার্থ মালিয়ারাও। চলতি বছর দুরন্ত ফর্মে থাকা কিদাম্বি শ্রীকান্ত, সাইনা নেহওয়ালরা নিজেদের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন একে অপরের সঙ্গে। শিষ্যদের সাফল্যে খুশি পুল্লেলা গোপীচাঁদও।

এদিকে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর গলায় শোনা গেল এ দেশে প্রথমবার আয়োজিত হওয়া অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের সাফল্যের কাহিনি। ভারতীয় মহিলা ক্রিকেটের নেত্রী মিতালি রাজ জানালেন, তাঁদের ঠাসা ক্রীড়া সূচি। আগামী দিনেও নিজেদের সেরাটাই দেবেন তাঁরা।

দেশের সেরা ক্রীড়াবিদদের একত্রিত করতে পারায় আপ্লুত কোহলি। তবে তাঁর জীবনে অনুষ্কার উপস্থিতি ঠিক কতটা গুরুত্বপূর্ণ, এসবের মাঝেও নিজের ইনস্টাগ্রামের প্রোফাইল ছবি পালটে সে কথাই বুঝিয়ে দিলেন তিনি। -সংবাদ প্রতিদিন

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন