শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ১১:৫৩:২৫ এএম

আমতলীতে বাল্য বিয়ে পড়ানো ও প্রতারনার অভিযোগে কাজী গ্রেফতার

জেলার খবর | বরগুনা | রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ০৫:২৪:০৮ পিএম

আমতলী ও তালতলী কলাপাড়ায় আলোড়ন সৃষ্টিকারী দুর্নীতিবাজ জালিয়াতি চক্রের হোতা ও বাল্য বিয়ের গডফাদার বলে পরিচিত বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের দায়িত্বেরত বিবাহ রেজিস্ট্রারার (কাজী মো. অলি উল্লাহ (৫২) কে রোববার দুপুরে থানা পুলিশ উপজেলার তারকিটা বাজার থেকে গ্রেফতার করেছে।

বাল্য বিয়ে পড়ানোসহ বিবাহের রেজিস্ট্রার খাতায় প্রতারনা করে দেনমোহরের টাকার পরিমান বাড়িয়ে দেয়ার অভিযোগে মামলা হলে কাজী মাওলানা মো. ওলি উল্লাহ (৫২)কে আমতলী থানার এস আই মনির হোসেনের নেতৃত্বে গ্রেফতার করা হয়েছে বলে আমতলী থানা পুলিশ সূত্র জানিয়েছে।

উপজেলার চন্দ্রা গ্রামের সাইফুল ইসলামের আমতলী থানায় শনিবার, ১১ নভেম্বর তারিখের ক মামলা সূত্রে জানা গেছে, সাইফুলের ভাই জহিরুল ইসলামের সাথে গত ০৬ সেপ্টেম্বর দক্ষিন আমতলী গ্রামের আলম বিশ্বাসের নাবালিকা কন্যা শারমিনের রেজিস্ট্রি বিবাহ সম্পন্ন করেন কাজী ওলি উল্লাহ। বিয়েতে ২ লাখ টাকা দেন মোহর ধার্য করা থাকলেও কাবিন নামার কপি সংগ্রহ করে তাতে ১২ লাখ টাকা ধার্য করা দেখতে পেয়ে সাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন বলে অভিযোগে জানিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদ উল্লাহ জানান, গ্রেফতার হওয়া কাজীকে সোমবার সকালে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন