সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ ০৯:৫০:১১ এএম

এদের হাত থেকে মানুষ মুক্তি চায় : খালেদা জিয়া

রাজনীতি | রবিবার, ১২ নভেম্বর ২০১৭ | ০৯:৩৩:৩৬ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, দেশের মানুষ পরিবর্তন চায়। এই পরিবর্তন আসতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে। জনগণের ভোটের মাধ্যমে।

তিনি বলেন, তার জন্য জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

খালেদা বলেন, কোন দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না। শেখ হাসিনার অধীনে তো হবেই না। তাই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। সেই সঙ্গে পর্যাপ্ত ক্ষমতাসহ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। ইভিএম ব্যবহার চলবে না।

সরকারের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। আমি চ্যালেঞ্জ জানাচ্ছি, ভোট কেন্দ্রে যান, দেখেন মানুষ কাদের ভোট দেয়।

জনগণের প্রতি ঐক্যের আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের ঐক্যই বড় ঐক্য, বড় শক্তি। জনগণ ঐক্যবদ্ধ হলে কেউ অপকর্মের সাহস পাবে না। যারা আপনাদের মঙ্গল চায় তাদের পেছনে ঐক্যবদ্ধ হতে হবে।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিএনপি চেয়ারপারসন বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন। ইনশাআল্লাহ, জয় আমাদের হবেই। আমরা দেশকে আবার উন্নত করে গড়ব। দেশে এখন ঘরে ঘরে মানুষের আহাজারি। মানুষ প্রতিনিয়ত নির্যাতিত, নিপীড়িত হচ্ছে। এদের হাত থেকে মানুষ মুক্তি চায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন