শুক্রবার, ২২ জুন ২০১৮ ০৮:৪৪:১০ পিএম

রংপুরে প্রার্থী ঝন্টুকে কারণ দর্শানোর নোটিস

জেলার খবর | রংপুর | সোমবার, ১৩ নভেম্বর ২০১৭ | ১০:০৪:৫৯ পিএম

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিয়োগে কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়েছে।

আজ সোমবার বিকেলে আঞ্চলিক নির্বাচন অফিস থেকে নোটিস দেওয়া হয়। নোটিসে আগামীকাল মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে জবাব দাখিল করতে বলা হয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ঝন্টুর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করা হয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার পর রোববার তিনি সৈয়দপুর বিমানবন্দর থেকে বিশাল গাড়ি ও মোটর সাইকেল বহর নিয়ে নিজ বাসভবনে আসেন। যা নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন। এর আগেও তাকে দুইবার নোটিস দেওয়া হয়েছিল। কিন্তু তিনি কোনো নোটিসের জবাব দেননি।

নির্বাচন অফিস থেকে কারণ দর্শানো নোটিসের বিষয়ে মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেন, তিনি শুনেছেন তাকে কারণ দর্শানোর নোটিস পাঠানো হয়েছে। কিন্ত তা এখনো হাতে পাননি। নোটিস হাতে না পাওয়া পর্যন্ত মন্তব্য করা যাবে না।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ রায় জানান, মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে কারণ দর্শানোর নোটিস দিয়ে ব্যাখ্যা চেয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে তা লিখিতভাবে জমা দিতে বলা হয়েছে। তিনি যদি জবাব না দেন তাহলে জরিমানাসহ আইন অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন