শনিবার, ১৮ নভেম্বর ২০১৭ ০৯:৩৯:০২ পিএম

‘শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না’

রাজনীতি | মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭ | ০৪:০৭:২০ পিএম

বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু বলেছেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। আমরা কি ঠেকায় পড়ছি যে, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন করবো?

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে দুদু বলেন, বেগম খালেদা জিয়া একটা মাত্র সমাবেশ করেছেন, আর তাতেই ক্ষমতা হারানোর ভয়ে আপনাদের মাথা খারাপ হয়ে গেছে। এই একটা সমাবেশের অবস্থা বুঝতে পারছেন তো?

তিনি সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, ১২ নভেম্বরের জনসভায় বেগম জিয়া যে আলোচনার প্রস্তাব দিয়েছেন সেটা সফল হলে আন্দোলনের প্রয়োজন নেই, আর না হলে আন্দোলন কত প্রকার এবং কি কি এবার বিএনপি এবং ২০ দল মাঠেই সেটি দেখিয়ে দিবে।

জাতীয়তাবাদী কৃষকদল আয়োজিত ‘মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষকদলের সহ-সভাপতি নাজিম উদ্দিন, মেহেদী আহমেদ, এম এ তাহের, যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন জসিম, ওলামা দলের সভাপতি মাওলা আব্দুল মালেক, সাধারণ সম্পাদক শাহ মো. নেছারুল হক, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন